বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
লালমাইয়ে স্ত্রীকে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগ
প্রকাশ: রোববার, ২২ মে, ২০২২, ১২:০০ এএম আপডেট: ২২.০৫.২০২২ ১:২৩ এএম |

লালমাইয়ে স্ত্রীকে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগ
প্রদীপ মজুমদার :

কুমিল্লার লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের হাতিলোটা গ্রামের জহিরুল ইসলামের বিরুদ্ধে তার স্ত্রী কহিনুর আক্তার (২৯) কে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২০ মে) রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোহিনুরের মৃত্যু হয় । নিহত কোহিনুর আক্তার একই উপজেলার শংকুরপাড় গ্রামের আবদুল হাকিমের মেয়ে।

ভালবেসে ২০১০ সালে সংসার বেঁধে ছিলেন কোহিনুর আক্তার। পাশ্ববর্তী হাতিলোটা গ্রামের হাজী আশ্রাফের ছেলে জহিরুল ইসলামকে বিয়ে করে।

একযুগ সংসার জীবনে দুইটি ছেলে সন্তানের জননী সে। কিন্তু ভালবাসার সংসারে প্রতিনিয়ত জ্বলে আগুন। স্বামী জহিরুলের পরকিয়ার জের ধরে প্রতিনিয়ত চলতো ঝগড়া । শান্তির সংসারে নেমে আসে অন্ধকারের ছোঁয়া। গত ৯ মে দিনের বেলা স্ত্রী কোহিনুর কে লাঠি দিয়ে পিটিয়ে সম্পূর্ণ শরীর রক্তাক্ত করে অজ্ঞান করে ফেলে স্বামী জহিরুল। দীর্ঘ দুই ঘন্টা অজ্ঞান থাকার পরে চেতনা ফিরে কোহিনুরের , স্বামী তাতেও ক্ষান্ত না হয়ে নিজের হাতে বিষ পান করান স্ত্রী কোহিনুরকে, পরে, মুঠো ফোনে ছোট শ্যালকের বউকে স্ত্রীর বিষ পান করার কথা জানান জহিরুল।

সরজমিনে ঘটনার বিষয় জানতে গেলে, উঠে আসে হাসপাতালে থাকা মৃত্যু পথযাত্রী স্ত্রীর নির্যাতনের বিবরণ ও বিষ ঢেলে দেওয়ার কথা সহ সম্পূর্ণ ভিডিও।

এছাড়া, কোহিনুর এর আত্নীয় স্বজন গ্রামবাসী এই হত্যা কান্ডের বিচার দাবি করেন। কোহিনুর এর ছোট ভাই  মনিরুল ইসলাম বলেন, লাশ দাফন সম্পূর্ণ করে আমরা থানায় মামলা করবো।

লালমাই উপজেলা মানবাধিকার কমিনশের সভাপতি, মিজানুর রহমান বলেন, পৃথিবীতে কোন স্বামী স্ত্রী'র প্রতি এমন হিংস্র হতে পারেনা। ঘটনার সম্পূর্ণ তদন্ত করে হত্যাকারীকে বিচারের আওতায় আনার দাবি জানান।

লালমাই থানার পুলিশ পরিদর্শক( তদন্ত) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, বিষয়টি দুঃখজন তবে, অভিযোগ পেলে আমরা তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করবো।

 

 












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft