ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নেশন্স লিগে খেলতে পারছেন না ইব্রাহিমোভিচ
Published : Thursday, 19 May, 2022 at 3:53 PM, Count : 335
নেশন্স লিগে খেলতে পারছেন না ইব্রাহিমোভিচইনজুরির কারণে স্লোভেনিয়া, নরওয়ে ও সার্বিয়ার বিপক্ষে নেশন্স লিগের ম্যাচে জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামা হচ্ছে না সুইডিশ ফুটবল তারকা জলাতান ইব্রাহিমোভিচের। কোচ জেনি অ্যান্ডারসন এই তথ্য নিশ্চিত করেছেন।

নেশন্স লিগকে সামনে রেখে সুইডিশ দল ঘোষনার সময় অ্যান্ডারসন গণমাধ্যমে বলেছেন, ‘বেশ কিছুদিন ধরেই ইব্রাহিমোভিচ ইনজুরির সমস্যায় ভুগছেন। যে কারনে মিলানের হয়ে তার খেলা হয়নি।’

২০২১ সালের মার্চে পাঁচ বছরের অনুপস্থিতি কাটিয়ে ৪০ বছর বয়সী ইব্রাহিমোভিচ আবারো জাতীয় দলে ফিরে এসেছিলেন। এ বছর মার্চে তিনি বলেছিলেন যতদিন সম্ভব জাতীয় দলে খেলার ইচ্ছা তার রয়েছে। ২০২২ সালের বিশ্বকাপে অবশ্য বাছাইপর্বের বাঁধা পার করতে পারেনি সুইডেন।

কিন্তু দীর্ঘদিনের ইনজুরির কারনে এবছরই হয়ত খেলোয়াড়ী জীবনের ইতি টানতে হতে পারে। সিরি আ ক্লাব এসি মিলানের হয়েও এ মৌসুমটা খেলতে পারেননি ইব্রা। ইতালিয়ান ৪০ বছর বয়সী সাবেক তারকা ফ্রান্সেসকো টট্টিও ইঙ্গিত দিয়ে বলেছেন ইব্রাহিমোভিচের এখন তার শরীরের কথা শোনা উচিত।

সুইডেনের সামনে পরবর্তী বড় আন্তর্জাতিক টুর্ণামেন্ট হতে পারে জার্মানীতে অনুষ্ঠিতব্য ইউরো ২০২৪। আর এটাতে অংশ নেবার সময় ইব্রাহিমোভিচের বয়স বেড়ে দাঁড়াবে ৪২। সে সময় পর্যন্ত নিজেকে ফিট রাখাটা সত্যিই চ্যালেঞ্জিং।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft