শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় নৌকার প্রার্থী হাসেম খান
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ৩:৩৯ পিএম |

বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় নৌকার প্রার্থী হাসেম খানবুড়িচং প্রতিনিধি: কুমিল্লা-৫ (বুুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনেন উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আবুল হাসেম খান। শনিবার (১২ জুন) গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় এডভোকেট আবুল হাসেমকে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হয়। আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।
সভার সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সংসদের আসনের উপ-নির্বাচনে কুমিল্লা-৫ আসনে এডভোকেট আবুল হাসেম খানকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়। 
এ আসনের উপনির্বাচন আগামী ২৮ জুলাই অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী এ উপ নির্বাচনে মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ১৫ জুন (মঙ্গলবার)। মনোনয়নপত্র বাছাই হবে ১৭ জুন (বৃহস্পতিবার)। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ জুন (বুধবার)। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৪ জুন (বৃহস্পতিবার)।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে মারা যান কুমিল্লা-৫ আসনের ৫ বারের এমপি ও সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু। মৃত্যুর এক সপ্তাহ পর ২২ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। এপর গত ২ জুন এ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ৪ জুন থেকে আওয়ামী লীগের দলীয় মনোয়ন ফরম বিতরণ শুরু হয়। জুনের ১০ তারিখ পর্যন্ত কুমিল্লা-৫ আসনে নির্বাচনের লক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন দলটির ৩৫ জন নেতা। 
শনিবার (১২) জন সংসদীয় বোর্ডের সভা শেষে নৌকা প্রতীকের চূড়ান্ত প্রার্থী ঘোষণা করে আওয়ামী লীগ। আর সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ হাসি হাসেন বুড়িচংয়ের প্রবীণ নেতা উপজেলা আ’লীগের সভাপতি এড. আবুল হাসেম খান।
এদিকে এডভোকেট আবুল হাসেম খানকে আ’লীগের প্রার্থী ঘোষণার পর বুড়িচং উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছেন দলটির নেতৃবৃন্দ। এছাড়াও তাকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীসহ অন্যান্য নেতৃবৃন্দ।












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft