ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
পথচারীদের হাতে হাতে ইফতার তুলে  দিলেন উপজেলা চেয়ারম্যান
Published : Tuesday, 11 May, 2021 at 12:00 AM, Count : 95
শাহীন আলম, দেবিদ্বার।
চলছে মাহে রমজান। ইফতারের ঠিক আগ মুহূর্তে সাজানো ইফতারের প্যাকেট আর পানির বোতল। পাবেন শুধু দরিদ্র শ্রমজীবী ও অসহায় মানুষেরা। বিতরণ করবেন দেবিদ্বার উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শিল্পপতি মো. আবুল কালাম আজাদ।
গতকাল সোমবার (১০ মে) উপজেলার বাগুর স্টেশনে এমন স্থানীয় সকল নেতা-কর্মীদের উপস্থিতিতে শ্রমজীবী ও পথচারীদের হাতে হাতে পানীয় ও ইফতার তুলে দেন তিনি।
বিতরণকালে তিনি সাংবাদিকদের বলেন, এই সংকট মুহূর্তে সংসারের খাবার জোগাতে এসে অনেকেরই বাড়িতে গিয়ে ইফতার করার সুযোগ হয়ে ওঠে না। তাদের জন্য আজকের এ বিশেষ সুবিধা। শ্রমজীবী মানুষেরা যাতে ইফতারের সময় কষ্ট না পায় সে জন্য আমরা এ উদ্যোগ নিয়েছি।
তিনি আরও বলেন, করোনাভাইরা?সে নিম্ন আ?য়ের মানুষজন কর্মহীন হ?য়ে পড়?ছেন। এসব মানুষের ইফতার কেনার সামর্থ?্য না থাকায় তা?দের জন?্য আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র।
রিকশাচালক শাহজাহান মিয়া বলেন, সংসার চালাতে আমাদের সব সময় পথেঘাটেই থাকতে হয়। তাই বেশির ভাগ সময় বাইরে ইফতার করতে হয়।  উপজেলার চেয়ারম্যান আমাদের মতো শ্রমজীবীদের জন্য ইফতারের যে উদ্যোগ নিয়েছে, সে জন্য ধন্যবাদ জানাই।
রবিউল ইসলাম নামের এক ভ্যানচালক বলেন, ইফতারের আগ মুহূর্তে দেখলাম,  আবুল কালাম আজাদ (চেয়ারম্যান) আমাদের মতো শ্রমজীবী ও অসহায় মানুষের জন্য সড়কের পাশে ইফতার সাজিয়ে রেখেছে। আমি কাছে যেতেই তিনি আমাকে একটি ইফতারের প্যাকেট ও পানির বোতল তুলে দিল।
ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. লুৎফুর রহমান বাবুল, বরকামতা ইউপি আওয়ামীলীগের সভাপতি মো. বশির আহমেদ, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম মেম্বার, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুল , কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ নেতা মো. মামুনুর রশীদ প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft