ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
Published : Sunday, 9 May, 2021 at 12:00 AM, Count : 122
শাহীন আলম, দেবিদ্বার ||
কুমিল্লার দেবিদ্বার পৌরসভার  সম্ভাব্য মেয়র প্রার্থী মো. সেলিম সরকারের উদ্যোগে প্রায় ১২শ’ অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মর্কতা রাকিব হাসান ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ। সবিতরণকৃত প্রতিটি ব্যাগে ছিল চাল, চিনি, সেমাই, পেয়াজ, আলু, তেলসহ অন্যান্য সামগ্রী।
আয়োজক মো. সেলিম সরকার জানান, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশনায় ১২শ’  দুস্থ মানুষকে ঈদ সামগ্রী দেয়ার লক্ষ্য নিয়ে গত দু’দিন ধরে প্যাকেটজাত শুরু হয়েছে। দিনমজুর ও খেটে খাওয়া মানুষ ও প্রকৃত দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ করেছি।
কয়েকজন উপকারভোগী জানান, করোনা কারণে আমরা অনেক কষ্টে সংসার চালাতে হয়েছে। ঈদ সামগ্রী পেয়ে আমরা খুশি হয়েছি।
যারা এ কার্যক্রম উদ্যোগ নিয়েছে তাদের ধন্যবাদ জানিয়ে সংসদ সদস্য রাজী ফখরুল বলেন, এ উপজেলায় অতিতেও মানুষের যেকোন বিপদ আপদে পাশে  আমার নেতা কর্মীরা থাকার নজির রয়েছে। আমাদের সকলকে মানবিকতা থেকে মিলেমিশে মানুষের যেকোন অসহায় মুহুর্তে পাশে দাঁড়াতে হবে। যতদিন করোনা থাকবে. ততদিন আমরা মানুষের জন্য কাজ করে যাবো। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন  সকল নেতা কর্মীরা মানবিক কার্যক্রম চালিয়ে যাবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft