ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
865
কুমিল্লায় ইসলামী ফ্রন্টের মানববন্ধন
Published : Wednesday, 9 September, 2020 at 12:00 AM, Update: 09.09.2020 12:23:19 AM
কুমিল্লায় ইসলামী ফ্রন্টের মানববন্ধনস্টাপ রির্পোটার।। প্রিয় নবী দঃ ও কোরআনের প্রতি অবমাননা সাম্প্রদায়িক-সম্প্রীতি বিনষ্টের গভীর ষড়যন্ত্র। রাসূলে করীম (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম)এঁর শানে অবমাননায় কোন মুসলমানের রক্ত শীতল থাকতে পারে না। অথচ প্যারিসের বিতর্কিত পত্রিকা শার্লি এব্দো বারংবার প্রিয় নবীজিকে নিয়ে ব্যঙ্গ করে শান্তিপ্রিয় মুসলমানদের কলিজায় আঘাত করে যাচ্ছে। অপর দিকে সুইডেনের খ্রিষ্টান উগ্রগোষ্ঠি পবিত্র কোরআনে অগ্নিসংযোগ করে বিশ্বকে উত্তপ্ত করে তুলেছে। সেই অনলে বিশ্ব শান্তি ঐক্য সংহতি সব পুড়ে ছারখার পূর্বেই বিশ্ব নেতৃবৃন্দের উদ্যোগ সহ ফ্রান্স ও সুইডেন সরকারকে গোটা বিশ্বের মুসলমানদের কাছে নি:শর্ত ক্ষমা চাইতে জাতিসংঘের পক্ষ থেকে চাপ সৃষ্টি করা অপরিহার্য। রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম)কে নিয়ে ফান্সের বিতর্কিত পত্রিকা শার্লি এবদোয় নিষিদ্ধকরণ এবং সুইডেনের দক্ষিণাঞ্চলীয় শহর মালমোতে খ্রিষ্টান উগ্রগোষ্ঠি কর্তৃক পবিত্র কুরআন পোড়ানোর সাথে জড়িতদের শাস্তি প্রদানসহ ফ্রান্স ও সুইডেনকে নি:শর্ত ক্ষমা চাইতে জাতিসংঘের পক্ষ থেকে চাপ সৃষ্টির দাবীতে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা কুমিল্লা জেলা শাখার উদ্যোগে নগরীর কান্দিরপাড়ে বৃষ্টি অপেক্ষা করে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা সহ সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মুফতি শাহ মোঃ বেলাল হোছাইন চিশতীর সভাপতিত্বে ও জেলা ইসলামী ফ্রন্টের প্রকাশনা সম্পাদক - কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর উপস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জমা'আতের বিশিষ্ট আলেমেদ্বীন হযরত মাওলানা মোহাম্মদ হাছান্নাতুল্লাহ ফারুকী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ মাছুম বিল্লাহ মিয়াজী, অর্থ সম্পাদক মোঃ তাবারুক হোছাইন মিয়াজী, প্রচার সম্পাদক মাজহারুল আনোয়ার, জেলা যুবসেনার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ কবির হোসেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার জেলা সভাপতি মোঃ জাবের হোসাইন, সহসভাপতি মোঃ এমদাদ হোসেন জুয়েল, নগর ছাত্রসেনার সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, সাবেক নগর ছাত্রসেনার সভাপতি মোঃ জাবের হোসেন, নগর ছাত্রসেনার সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ কামরুল হাসান প্রমুখ।
বক্তারা বলেন, মুসলমান জাতিকে আরও শত্রুভাবাপন্ন করে তোলার ইন্ধন জোগানো হচ্ছে, মুসলিমদের হেয় করে উসকে দেওয়া হচ্ছে। এটা কখনোই মুক্তচিন্তা বা ‘রাইট টু ফ্রিডম অব স্পিচ’ হতে পারে না। বরং গোঁড়ামি ও বিদ্বেষমূলক আচরণের বহিঃপ্রকাশ যা বৃহৎ জনগোষ্ঠীর ধর্মানুভূতিতে আঘাতের শামিল।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};