ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
406
করোনার ঝুঁকি নিয়েও ব্রাহ্মণপাড়ায় মাঠে কাজ করছে পুলিশ
Published : Wednesday, 13 May, 2020 at 7:08 PM, Update: 13.05.2020 7:16:57 PM
করোনার ঝুঁকি নিয়েও ব্রাহ্মণপাড়ায় মাঠে কাজ করছে পুলিশইসমাইল নয়ন ॥
    বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। বাংলাদেশেও আঘাত হেনেছে জীবনঘাতি এই ভাইরাসটি। সংক্রমণ রোধে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। দায়িত্ব পালন করতে গিয়ে তাদের যেতে হচ্ছে নানা জায়গায়, মিশতে হচ্ছে নানান মানুষের সঙ্গে। আর এতে করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঝুঁকিতে রয়েছেন বলে মনে করছেন অনেকেই। থানা পুলিশ বলছে, যত ঝুঁকিই থাকুক না কেনো করোনাভাইরাস প্রতিরোধে এবং যে কোনো প্রয়োজনে সব সময়ই মাঠে থাকবে ব্রাহ্মণপাড়া পুলিশ।
    এ বিষয়ে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, আমাদের পার্শ্ববর্তী উপজেলা গুলোতে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। পুলিশ সদস্যরা ঝুঁকির মধ্যেও নিরলসভাবে কাজ করছেন। যাতে অন্যন্য উপজেলার চেয়ে ব্রাহ্মণপাড়া উপজেলায় মানুষ করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে পারে। এতে জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম পিপিএম বার বিপিএম মহোদয়ের এর নির্দেশনায় বিভিন্ন প্রস্তুতিও গ্রহন করা হয়েছে।
    তিনি আরও বলেন, অত্যন্ত ঝুঁকি থাকা সত্ত্বেও পুলিশের প্রতিটি সদস্যই কাজ করছেন। ব্রাহ্মণপাড়া থানা পুলিশ মানুষের সেবায় সব সময়ই নিয়োজিত। যতণ পর্যন্ত মহামারি রয়েছে ততণ পর্যন্ত মাঠে রয়েছে পুলিশ। এছাড়াও উপজেলার মানুষের মাঝে দ্রুত সেবা পৌছে দিতে থানা পুলিশের কুইক রেসপন্স টিম রয়েছে।     উল্লেখ্য, ব্রাহ্মণপাড়া উপজেলায় এখন পর্যন্ত দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন সুস্থ্য হয়ে গেছেন এবং অন্যজন অন্য জেলায় কোয়ারেন্টাইনে আছেন।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};