ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
438
লালমাইয়ে শ্রমজীবিদের পাশে ইউএনও-ওসি
জহিরুল ইসলাম জহির।।
Published : Saturday, 28 March, 2020 at 10:39 PM, Update: 29.03.2020 10:51:54 AM
লালমাইয়ে শ্রমজীবিদের পাশে ইউএনও-ওসি করোনা ভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত ১০ দিনের লক ডাউনে হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লার লালমাই উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরাফাত ও লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব। শনিবার সকাল থেকে সরকারের এই দু’জন কর্মকর্তা লালমাই উপজেলার শ্রমজীবি, প্রতিবন্ধী, দিনমজুর ও হতদরিদ্রদের খোঁজে খোঁজে খাদ্য সামগ্রী পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন, আধা কেজি তৈল, আধা কেজি পেয়াজ ও একটি সাবান। খাদ্য সামগ্রী পেয়ে শ্রমজীবিরা সরকারের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন।
একইদিনে ইউএনও-ওসি করোনা ভাইরাস মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধিসহ পরিচ্ছন্নতা ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলার বাগমারা বাজার, ভুশ্চি বাজার, গৈয়ারভাঙ্গা বাজার, বেলঘর বাজার, যুক্তিখোলা বাজার, আটিটি বাজার, হরিশ্চর বাজার ও আলীশ্বর বাজারে মনিটরিং করেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বিভিন্ন ঔষধ দোকানে দূরত্ব চিহৃ এঁেক দেন। বাজারের বিভিন্ন গলিতে জিবানুনাশক ঔষধ ছিটান। হ্যান্ডমাইকে সচেতনতামূলক তথ্য প্রচার করেন।









সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};