ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে: রেদোয়ান
Published : Sunday, 8 December, 2019 at 12:00 AM, Count : 160
লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, দেশে মানুষের কথা বলার অধিকার নেই। সত্য বললেই গুম, খুনের হুমকি আসে। আমরা সত্য বলতে পারি না। দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে। গুম, খুনের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না।
শনিবার (০৭ ডিসেম্বর) বিকেলে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 রেদোয়ান আহমেদ বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমান যেখানেই সফল হয়েছিলেন, সেখানেই আওয়ামী লীগ চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। আওয়ামী লীগ খালেদা জিয়াকে ভয় পায়। সে কারণে রাজনৈতিক রোষানলের শিকার হয়ে নিরপরাধ দেশনেত্রী খালেদা জিয়া মাসের পর মাস কারাগারে মৃত্যুর সঙ্গে লড়ছেন। খালেদা জিয়ার একমাত্র অপরাধ তিনি আপসহীন ও গণতন্ত্রকামী। আমরা অবিলম্বে তার মুক্তি চাই।
তিনি আরও বলেন, দেশের শাসন ব্যবস্থার কারণে বিনিয়োগকারীদের সংশয় কাটছে না। সে কারণে বিদেশি বিনিয়োগ আসছে না। দেশ থেকে পুঁজি পাচারও অব্যাহত আছে। এভাবে চলতে থাকলে এ সরকারের পতনের পরে অন্য কেউ দেশের দায়িত্ব নিয়েও মুশকিলে পড়ে যাবে।
রেদোয়ান আহমেদ বলেন, সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। বাজারে দ্রব্যমূল্য বাড়লে নিয়ন্ত্রণের দায়িত্ব সরকারের। জনগণ কী খাবে-কী খাবে না তা নির্ধারণের দায়িত্ব সরকারের না। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে এ সরকার সম্পূর্ণ ব্যর্থ।
এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- দলের ভাইস প্রেসিডেন্ট হামিদুর রহমান খান, মাহবুব মোর্শেদ, উপদেষ্টা ড. আবু জাফর সিদ্দিকী, অধ্যাপিকা কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft