ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত
Published : Tuesday, 12 November, 2019 at 12:00 AM, Count : 19
ইসমাইল নয়ন ॥
ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাব ও দিনব্যাপি লাগাতার বৃষ্টিকে উপেক্ষা করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া সদর সহ উপজেলার বিভিন্ন এলাকায় পবিত্র ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুছ যথাযথ মর্যাদার মধ্য দিয়ে পালিত হয়েছে। গত ১০ নভেম্বর রবিবার ব্রাহ্মণপাড়া উপজেলার নবী প্রেমীরা বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে বৃষ্টিতে ভিজে ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে উপজেলা সদরসহ বিভিন্ন সড়কে ঈদে মিলাদুন্নবীর আনন্দ শুভাযাত্রা করে।
উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে ব্রাহ্মণপাড়া আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দ ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে জশনে জুলছের আনন্দ শুভাযাত্রা বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। ধন্যদৌল নূরে মদিনা ইসলামী যুব সংগঠনের পক্ষ থেকে ধান্যদৌল বাজার এলাকায় র‌্যালি ও আলোচনা সভা করা হয়। উপজেলার বিভিন্ন এলাকার আহলে সুন্নাত ওয়াল জামাত এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও নবী প্রেমীরা দিনব্যাপি র‌্যালি ও আলোচনা সভা করে। এছাড়াও উপজেলার মাধবপুর, চান্দলা, শশীদল, বড়ধুশিয়া, পোমকাড়া, রামনগর এলাকায় জশনে জুলুসের আনন্দ শুভাযাত্রা অনুষ্ঠিত হয়।
অপরদিকে উপজেলার জিরুইন রেজভীয়া সুন্নিয়া যুব সংগঠনের উদ্যোগে পবিত্র জশনে জুলুছ উদযাপন উপলক্ষে ওই এলাকায় র‌্যালি ও আলোচনা সভা এবং দোয়া মাহফিল করে। এ সময় জশনে জুলুছ ও দোয়া মিলাদে উপস্থিত ছিলেন গাজী আবদুল মান্নান রেজভী, মো শাহ সামস উদ্দিন, মুফতি মহেবুল্লা রেজভী, মুফতি ফয়েজ আহম্মেদ রেজভী, মুফতি মহিউদ্দিন রেজভী, মো. মোসলে উদ্দিন ভূঁইয়া, মো. মোসলেম খা, মো. সেকান্দর ভূঁইয়া, মো. আবুল খা, মো. এরশাদ হোসেন পেয়ার, মো. আঃ কাদের, মো. সাইদুল ইসলাম রেজভী, মো. শাহ্ জালাল হোসেন সাগর রেজভী, মো জামাল রেজভী, মো রবিউল রেজভী, মো হাবিব, মো. জুয়েল রেজভী সামু, সামিম, মেহেদী, সান্ত, সজিব, রাসেল, রফিক, মাইনুদ্দিন, এমদাদুল, মুর্শেদ, হাসান, লিটন, ছিয়াম, তারেক, ফখরুল, মাসুদ, কামরুলসহ বিভিন্ন মসল্লিয়ানবৃন্দ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft