ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মতলবে কুমিল্লা র‌্যাবের অভিযান এক হাজার ফেনসিডিলসহ ৪ মাদক কারবারী আটক
Published : Friday, 18 October, 2019 at 12:00 AM, Count : 59
রণবীর ঘোষ কিংকর: কুমিল্লা র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১১ সিপিসি-২ এর মাদক বিরোধী অভিযানে চাঁদপুর জেলার মতলব উত্তর থেকে প্রচুর পরিমান ফেন্সিডিল সহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।
বুধবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৮টায় চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন চাঁদপুর-দাউদকান্দি সড়কের মতলব টোল প্লাজা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯শ ৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- মেহেরপুর জেলার মুজিবনগর থানাধীন শিবপুর গ্রামের মৃত খোদাবক্স এর ছেলে আমজাদ হোসেন (৪৯), মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন টেংগারচর গ্রামের ফজলুর রহমান এর ছেলে মো. শামীম (৩০), বরিশাল জেলার উজিরপুর গ্রামের ভরসাকাঠি গ্রামের হাবিবুর রহমান এর মেয়ে মৌসুমী আক্তার (২৬) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন শুকতা গ্রামের মো. আব্দুল কাদের এর মেয়ে শিউলী আক্তার (২০)।
কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পরিচালক (এএসপি) মো. মহিতুল ইসলাম জানান, বুধবার রাতে ফেন্সিডিল ভর্তি ০১টি মাইক্রোবাস ও ০১টি প্রাইভেটকার মেহেরপুর হতে চাঁদপুর হরিণা নৌ ফেরীঘাট হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে। এমন তথ্যের ভিত্তিত্বে এএসপি প্রণব কুমার এর নেতৃত্বে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানাধীন চাঁদপুর-দাউদকান্দি পাকা সড়কের মতলব সেতুর টোল প্লাজার সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করা হয়। রাত সাড়ে ৮টায় ০১টি মাইক্রোবাস ও ০১টি প্রাইভেটকার চেকপোষ্টের দিকে দ্রুত গতিতে আসতে দেখে র‌্যাব সদস্যগণ থামার জন্য সংকেত দিলে গাড়ি দুইটি র‌্যাবের চেকপোষ্ট উপেক্ষা করে দ্রুত গতিতে পালানোর চেষ্টাকালে র‌্যাব উপস্থিত র‌্যাব সদস্যরা গাড়ি দুইটিকে আটক করতে সক্ষম হয়। এসময় গাড়ি দুইটি তল্লাসী করে ৯৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে অত্র এলাকা হতে অবৈধভাবে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।    








« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft