ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় কাউকে লুটপাতের রাজত্ব কায়েম করতে দেয়া হবে না---হাজী বাহার এমপি
Published : Monday, 14 October, 2019 at 12:00 AM, Update: 14.10.2019 2:41:22 AM, Count : 325
কুমিল্লায় কাউকে লুটপাতের রাজত্ব কায়েম করতে দেয়া হবে না---হাজী বাহার এমপিকুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, কুমিল্লার রাজনৈতিক ময়দানে ৫০ বছর সততার সাথে রাজনীতি করেছি। সাধারন মানুষের পাশে দাড়িয়েছি, উপকার করেছি, কাজ করে দিয়েছি বিনিময়ে এককাপ চা খাইনি, দুর্নীতি করেনি। কারো পকেটের দিকে তাকাই নি,চেহারা দিকে তাকিয়েছি। শুধু আপোষ করেনি বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে। বিএনপির আমলে বঙ্গবন্ধুর ছবিতে যারা পা দিয়েছিল তাদের পায়ের গুড়ালী কেটে জেলে গিয়েছি। জামায়াত শিবিরের সাথে আপোষ করেনি।
শনিবার সন্ধ্যায় নগরীর মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহানগর ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।
তিনি বলেন, দলের নাম ভাঙ্গিয়ে কুমিল্লায় আর কাউকে লুটপাতের রাজত্ব কায়েম করতে দেওয়া হবে না। আমি কুমিল্লাকে শান্তির কুমিল্লা,চাঁদাবাজ মুক্ত কুমিল্লা,মাদক মুক্ত কুমিল্লা গড়তে চাই। শেখ হাসিনা দূর্গ হিসেবে গড়ে তুলতে চাই। মহানগর আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে কুমিল্লা আজ নতুন সাজে সেজেছে।নতুন করে জাগরন তৈরী হয়েছে। আমার দলের কেউ অপরাধ করলেও ছাড় নেই। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আদর্শকে লালন করে কাজ করতে হবে। আমাদের প্রতিটি কর্মীর কর্মকান্ডের সাথে দলের সুনাম জড়িত। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সুনাম জড়িত। তাই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে শেখ হাসিনার যোগ্য কর্মী হিসেবে নিজেকে গড়তে হবে।
মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি জেলা পিপি এড. জহিরুল ইসলাম সেলিম, আব্দুল আলীম কাঞ্চন, আবুল কাশেম রৌশন, ডা: আবদুল বাকী আনিছ, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর, আতিকুল্লাহ খোকন, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাসার, মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক চিত্ত রঞ্জন ভৌমিক, মহানগর আ’লীগের দপ্তর সম্পাদক শিবু প্রসাদ ভৌমিক, প্রচার সম্পাদক জহিরুল কামাল, কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক, মহানগর যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহ্মুদ সহিদ, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাছান খসরু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান রানা,উপ দপ্তর সম্পাদক দুলাল মাহমুদ, যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান মিঠু,মহানগর আ.লীগের সদস্য কাউন্সিলর কাইয়ুম খান বাবুল, হেলাল উদ্দিন , মোখলেছুর রহমান, মহিলা কাউন্সিলর নুরজাহান আলম পুতুল,কাউছারা বেগম সুমি,মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল কাইয়ুম, মহানগর আ’লীগের মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস,মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুক। সম্মেলনে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের বিভিন্নস্তরেরর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সদস্য জাহাংগীর হোসেন ও মহসিন আহমেদ।
১৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হাসেম,সেক্রেটারী আজাদ ঃ
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দির বাহার এমপি আবুল কালাম আজাদ হাসেমকে সভাপতি ও আজিজুল হক আজাদ কে সাধারন সম্পাদক করে কুমিল্লা মহানগর ১৪ নং ওয়ার্ড নবগঠিত আওয়ামী লীগের ৬৯ সদস্যের কমিটির নাম ঘোষনা করেন। তারণ্যকে অগ্রাধিকার দিয়ে দলের ত্যাগী ও রাজপথের পরীক্ষিত কর্মীদের নিয়ে সমন্বয়ে গঠিত নতুন কমিটির নেতৃবৃন্দকে নেতা-কর্মীরা বিপুল করতালির মাধ্যেমে অভিনন্দন জানান।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft