ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কলকাতায় বিয়ে করলেন নাসির উদ্দিন ইউসুফের মেয়ে এশা
Published : Sunday, 13 October, 2019 at 1:36 PM, Count : 686
 কলকাতায় বিয়ে করলেন নাসির উদ্দিন ইউসুফের মেয়ে এশাবিনোদন প্রতিবেদক ।  ।  

মঞ্চ অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা-প্রযোজক নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর মেয়ে এশা ইউসুফ। বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। কলকাতার জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের গায়ক সাকি ব্যানার্জির গলায় মালা দিয়েছেন তিনি।

গতকাল শুক্রবার সন্ধ্যায় কলকাতার ম্যারিয়ট হোটেলে পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয় বলে নিশ্চিত হওয়া গেছে। পারিবারিকভাবে ছোট পরিসরে এই আয়োজন করা হয়। আগামীকাল রোববার বরকে নিয়ে ঢাকায় ফিরবেন এশা।

এশার বিয়ের আসরে উপস্থিতি ছিলেন তার বাবা-মা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ ও শিমুল ইউসুফ। আরও ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, নৃত্যশিল্পী মিনু হক, রবীন্দ্রসংগীতশিল্পী ফারহিন খান জয়িতা, মঞ্চের অভিনেতা মোস্তাফিজ শাহীনসহ দুই পরিবারের সদস্যরা।

এশা একজন মঞ্চকর্মী হিসেবে পরিচিত। সিনেমার পরিচালক ও প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ ঘটেছে তার। ‘আয়নাবাজি’, ‘আলফা’, ‘গেরিলা’ ছবি ছাড়াও বেশকিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন। ‘টেম্পেস্ট’, ‘ধাবমান’, ‘পুত্র’ ও ‘আউটসাইডার’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

অন্যদিকে সাকি ব্যানার্জি কলকাতার সাংস্কৃতিক অঙ্গনে পরিচিত মুখ। সাম্প্রতিক সময়ে বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনেও তার উজ্জ্বল বিচরণ দেখা যায়।

২০১৮ সালে সেলিম আল দীনের ‘পুত্র’ নাটকটি মঞ্চে নিয়ে আসে ঢাকা থিয়েটার। তখন মঞ্চ নাটকে সংগীতায়োজন করেন সাকি। অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপের ‘গার্ডেন গেম’র সংগীতায়োজন করেন তিনি। পপি ও রিয়াজ অভিনীত এই ওয়েব সিরিজ দর্শকদের মনোযোগ কাড়তে সক্ষম হয়।

৯ অক্টোবর অনলাইনে মুক্তি পাওয়া ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’র ‘থিম সং’ দিয়ে চট করে আবারও আলোচনার চলে আসেন সাকি। এখানে তিনি নিজেই গান গেয়েছেন। গান লেখেনও তিনি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft