ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আজ চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সম্মেলন
Published : Thursday, 10 October, 2019 at 12:00 AM, Count : 240
মজিবুর রহমান বাবলু, চৌদ্দগ্রাম ||
আজ বৃহস্পতিবার চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।আ’লীগের এই সম্মেলনকে ঘিরে সমস্ত উপজেলার নেতা কর্মী সমর্থকদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।উপজেলার মিয়াবাজারে অবস্থিত ফুড প্যালেস হোটেল মাঠে সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে নির্মিত হয়েছে বিশাল প্যান্ডেল। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম  সদস্য সাবেক আইনমস্ত্রী আবদুল মতিন খসরু। উদ্বোধক কুমিল্লা জেলা আ’লীগ সভাপতি ও অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল এমপি,প্রধান বক্তা  সাবেক রেলমন্ত্রী ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক মুজিবুল হক এমপি এবং বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী তাজুল ইসলাম এমপি উপস্থিত থাকার কথা আমন্ত্রন পত্রে উল্লেখ করা হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি গঠনের লক্ষ্যে উপজেলার একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন থেকে ৩১ জন করে কাউন্সিলর এবং ২’শ জন করে ডেলিগেটর আমন্ত্রন করা হয়েছে।দীর্ঘ কাঙ্খিত এ সম্মেলনকে সুন্দর ও শান্তিপূর্ন করার জন্য স্থানীয় সাংসদ মুজিবুল হক একাধিকবার মিটিং করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দিয়েছেন।শুধু তাইনয় বিভিন্ন উপকমিটিগুলো ঠিকমত দায়িত্ব পালন করছেন কিনা তাও তিনি সরাসরি নজরদারিতে রেখেছেন। গতকাল বুধবার দুপুওে সম্মেলনস্থল ঘুরে দেখা গেছে,প্রচার কমিটি সম্মেলনকে আকর্ষনীয় করতে ব্যানার পেস্টুন বিলবোর্ড আর নেতা নেতৃদের ছবি দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুপাশ এবং সম্মেলন স্থলে এক নতুন মাত্রা যোগ করেছেন। আপ্যায়ন কমিটি সম্মেলনে আগত কাউন্সিলর ডেলিগেটর এবং আমন্ত্রিত অতিথিসহ প্রায় ৬ হাজার লোকের দুপুরের খানাপিনার ব্যবস্থা করেছেন।
এ সম্মেলনের সবচেয়ে লক্ষনীয় বিষয় হচ্ছে,নতুন কমিটিতে কে আসছেন এ নিয়ে নেতা কর্মীদের প্রবল আগ্রহ লক্ষ্য করা গেলেও কোন পদেই এ পর্যন্ত কেহ নিজের প্রার্থীতা ঘোষনা করেননি।দলের দায়িত্বশীল একাধিক নেতা জানান, কোন্দলহীন চৌদ্দগ্রামের আওয়ামী রাজনীতিতে একমাত্র নীতি নির্ধারক হিসেবে সকলের শ্রদ্ধার আসনে রয়েছেন সাংসদ মুজিবুল হক।তাই মুজিবুল হকের বাহিরে কারো কোন চিন্তা নেই। এ বিষয়ে সাংসদ মুজিবুল হক ও মুখ খোলেননি। অবশেষে শেষ সময়ে কি হয় তা দেখার অপেক্ষায় সকলে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft