ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
পদ্মা সেতুতে লাগবে মাথা - জামিন মেলেনি
Published : Wednesday, 11 September, 2019 at 8:21 PM, Count : 1005
পদ্মা সেতুতে লাগবে মাথা - জামিন মেলেনি

 পদ্মা সেতু নির্মাণে এক লাখ মানুষের কাটা মাথা লাগবে’- এমন গুজব ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার নড়াইলের নাজমুল হোসেন ওরফে বাবুর জামিন মেলেনি। তবে তার জামিনেরর বিষয়ে রুল জারি করেছেন হাইকোর্ট।

রুলে নাজমুল হোসেন ওরফে বাবুর জামিন কেন দেয়া হবে না, তা জানতে চেয়েছেন আদালত। আগামী চার সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদের রুলের জবাব দিতে বলা হয়েছে।

জামিন-সংক্রান্ত আবেদন শুনানি নিয়ে বুধবার (১১ সেপ্টেম্বর) হাইকোর্টের বিচারপতি মো. শওকত হোসেন বিচারপতি ফাতেমা নজীবের সমন্বয়ে গঠিত বেঞ্চে রুল জারির আদেশ দেন।

আদালতে এদিন জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট হেলাল উদ্দিন মোল্লা। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল কে এম আমিন উদ্দিন মানিক।

গত সেপ্টেম্বর একই বেঞ্চে আবেদনের পক্ষে জামিন শুনানি শুরু হলে হাইকোর্ট রাষ্ট্রপক্ষকে মামলাটি গুরুত্বসহকারে বিবেচনা করে শুনানির জন্য বলেন। আজ রাষ্ট্রপক্ষের শুনানি নিয়ে রুল জারির আদেশ দেন।

শুনানিতে আসামিপক্ষের আইনজীবী বলেন, আসামি তার মোবাইল ম্যাসেঞ্জারে গুজবের বিষয়টি অন্য মোবাইলে প্রেরণ করেননি। এর জবাবে রাষ্ট্রপক্ষ মামলার তদন্তকারী কর্মকর্তা -মেইলের মাধ্যমে প্রেরিত আসামি কর্তৃক সাতজনের ম্যাসেঞ্জারে মিথ্যা গুজবটি প্রেরণের ডকুমেন্ট দাখিল করেন এবং জানান, বিষয়টি সিআইডি বরাবর নিশ্চিতের জন্য প্রেরণ করা হয়েছে। অবস্থায় আসামির জামিন দেননি হাইকোর্ট। জামিন প্রশ্নে চার সপ্তাহের রুল জারি করেছেন।

গত ১৯ আগস্ট মো. নাজমুল হোসেন (৪০) ওরফে বাবুর জামিন
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft