ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
তিতাসে বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ মোস্তফা ভূইয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
Published : Friday, 12 January, 2018 at 11:30 PM, Count : 72
তিতাসে বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ মোস্তফা ভূইয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফননিজস্ব প্রতিনিধি-হোমনা ||
কুমিল্লার তিতাসের বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোস্তফা ভূইয়াকে (৭২) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গতকাল বাদ আছর উপজেলার বলরামপুর ইউনিয়নের উলুকান্দি ঈদগাহ মাঠে নামাজে জানাযার পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অফ অনার দিয়ে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়।
গতকাল দিবাগত রাত ৩টার দিকে ঢাকা সাভারে নিজ বাসায় বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন একাত্তরের বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোস্তফা ভূইয়া। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যু কালে তিনি ৫ মেয়ে ও ২ ছেলে, স্ত্রী, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখেন।
নিহতের জামাতা খন্দকার কামরুজ্জামান জানান, ১ম মেয়ে লাইলী বেগম এক সময় ঢাকা জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে ছিলেন বর্তমানে তিনি গৃহিণী, ২য় মেয়ে মোসাঃ ক্যামেলিয়া মোস্তফা জলি সিরাজগঞ্জ এর যমুনা সার কারখানার ডিজিএম, ৩য় মেয়ে মোসাঃ ডালিয়া আক্তার উচ্চ শিক্ষা লাভের পর এখন গৃহিণী, ৪র্থ মেয়ে ড. জেসমিন আক্তার ঢাকা জাহাঙ্গির নগর বিশ^ বিদ্যালয়ের সহযোগি অধ্যাপক, ৫ম ছেলে এক্সিকিউটি ইঞ্জিনিয়ার মো. মোয়াজ্জেম হোসেন ভূইয়া (বর্তমানে প্রবাসী) ৬ষ্ঠ মেয়ে মুনা আক্তার উচ্চ শিক্ষা লাভের পর পরিবারসহ ডেনমার্ক প্রবাসী ও ৭ম ছেলে মো. মাজহারুল ইসলাম ভূইয়া বর্তমানে ঢাকা সিটি ইউনিভার্সিটিতে এমবিএ অধ্যায়নরত। মরহুমের রুহের মাগফেরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ মোস্তফা ভূইয়া’র নামাযে জানাযায় উপিস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসান মিতু, থানা পুলিশের চৌকশ টিম, মরহুমের জামাতা ও বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার কামরুজ্জামান, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক কল্যাণ সমিতির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও তিতাস এবং কুমিল্লা অঞ্চলের সাধারন সম্পাদক ও উলুকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিন ভূইয়া, মাথাভাংগা ইউনিয়ন যুবলীগ নেতা মো. মোয়াজ্জেম হোসেন, আব্দুল ওয়াদুদ ভূইয়া, আাব্দুল মালেক মেম্বার, আব্দুল মোত্তালেব ভূইয়া, হাবিবুর রহমান জালাল প্রমূখ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft