ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মানুষের নিকট আওয়ামী লীগের উন্নয়ন তথ্য তুলে ধরতে হবে  ---রেলপথ মন্ত্রী মুজিবুল হক
Published : Sunday, 22 October, 2017 at 12:00 AM, Update: 22.10.2017 1:10:34 AM, Count : 183
মানুষের নিকট আওয়ামী লীগের উন্নয়ন তথ্য তুলে ধরতে হবে  ---রেলপথ মন্ত্রী মুজিবুল হকনিজস্ব প্রতিবেদক: রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ তথা চালিকা শক্তি,  বাংলাদেশের ভাষা আন্দলন থেকে শুরু করে এদেশের মুক্তি সংগ্রামে যে দল অগ্রভাগে থেকে এদেশের মানুষের জন্য কাজ করেছে সেই দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। আওয়ামী লীগের গ্রামের কিংবা ওয়ার্ডের একজন কর্মীকে অন্যান্য দলের কেন্দ্রীয় নেতাদের সাথে তুলনা করা যায়।
আওয়ামীলীগ ক্ষমতায় এলে এদেশের মানুষের উন্নয়ন হয়  আওয়ামীলীগ কর্মীদের মানুষের নিকট ইজ্জত সম্মান বাড়ে। আর বিএনপি জামায়ত ক্ষমতায় এলে দেশের সম্পদ লুটপাট হয়। মন্ত্রী ২১ অক্টোবর শনিবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগ সব সময় কর্মীদের মূল্যায়ন করে থাকে যা ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মাধ্যমে ফুটে উঠেছে। কারণ আওয়ামীলীগের কর্মীরা এলাকার ভোটারদের নির্বাচনের আগে যে কথা দিয়েছে তাদের সেই কথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রেখে দেশে ব্যাপক উন্নয়ন করেছেন।
মন্ত্রী চৌদ্দগ্রামের রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজের ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে বলেন। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর আমার হাত ধরে চৌদ্দগ্রামে যে পরিমাণ উন্নয়ণ হয়েছে বিগত সময়ে যারা চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত হয়ে এমপি কিংবা প্রধানমন্ত্রী হয়েছেন তারা আমার উন্নয়নের ধারে কাছেও তুলনা করতে পারবেনা।
চৌদ্দগ্রাম একসময় ছিলো অবহেলিত এখন চৌদ্দগ্রামের প্রতিটি পড়া মহল্লা পাকা রাস্তা আর নতুন নতুন বিল্ডিং এ সবই আওয়ামীলীগ সরকারের অবদান।
পরে মন্ত্রী আগামী নির্বাচন উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কেন্দ্রে ওয়ারী নেতাকর্মীদের তালিকা প্রস্তুত ও সাধারণ ভোটারদের সাথে কর্মীদের যোগাযোগের উপর গুরুত্বদিয়ে নেতাকর্মীদের সবার নিকট আওয়ামীলীগের উন্নয়নের সকল দিক তুলে ধরার পরামর্শদেন।
কর্মীসভা শেষে মন্ত্রী নিজের অর্থে প্রতিটি গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা কর্মীদের হাতে লঙ্গি, ছাতা ও নগদ অর্থ প্রদান করেন।
কর্মীসভায় মুন্সিরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাভাপতি আবুল কাশেম ভুঞার সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, পৌরমেয়র মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকতা মাইনুদ্দিন , উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহাজালাল মজুমদার, মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মাহফুজ আলম, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, গুনবতী ইউনিয়ণ পরিষদের চেয়াম্যান সৈয়দ আহাম্মদ খোকন প্রমূখ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft