ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাঙ্গলকোটে ঘুষের টাকাসহ ভূমি সহকারি কর্মকর্তা গ্রেপ্তার
Published : Thursday, 12 October, 2017 at 12:00 AM, Update: 12.10.2017 1:35:34 AM, Count : 281
নাঙ্গলকোটে ঘুষের টাকাসহ ভূমি সহকারি কর্মকর্তা গ্রেপ্তারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার নাঙ্গলকোট বাঙ্গড্ডা ইউনিয়ন ভূমি অফিসের সহকারি কর্মকর্তা আবুল হোসেনকে (৪৮) ঘুষের টাকাসহ গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন চট্রগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালক আবু সাঈদের নেতৃত্বে কুমিল্লা জেলা সমন্বিত কার্যালয়ের একটি দল। বুধবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।
এব্যাপারে দুর্নীতি দমন কমিশন কুমিল্লা জেলা সমন্বিত কার্যালয়ের সহকারি পরিচালক নুরুল হুদা বাদি হয়ে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেছেন। আবুল হোসেন কুমিল্লার চান্দিনা উপজেলার করতলা গ্রামের মৃত কাজী আলী আশ্রাফের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা গ্রামের মৃত মহরম আলীর ছেলে নছিউল হক গত ৯ সেপ্টেম্বর দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় কুমিল্লা উপস্থিত হয়ে অভিযোগ করেন, বাঙ্গড্ডা ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আবুল হোসেন তার ২০ শতক জমি খারিজের কাজ সম্পন্ন করার জন্য পাঁচ হাজার টাকা উৎকোচ দাবি করেন। তার দাবিকৃত টাকা থেকে এক হাজার টাকা পরিশোধ করা হয়। অবশিষ্ট চার হাজার টাকা প্রদানের জন্য নছিউল হককে চাপ সৃষ্টি করেন।
নছিউল হকের লিখিত অভিযোগের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশনের ফাঁদ মামলার নিমিত্তে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে ফাঁদ দলের সদস্য দুর্নীতি দমন কমিশন জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আবুল কালাম আজাদ, উপ-সহকারি পরিচালক সাইফুল ইসলাম, কোর্ট পরিদর্শক আমির হোসাইন, ডাটা এন্ট্রি অপারেটর মোর্শেদ আলম, কনস্টেবল মাকসুদুর রহমানের নেতৃত্বে দুর্নীতি দমন কমিশন ফাঁদ দল গঠন করা হয়। ফাঁদ দলের উপস্থিতিতে নছিউল হক কর্তৃক প্রদত্ত  চারটি এক হাজার টাকার নোটের ক্রমিক নম্বর তালিকা করা হয়। তালিকাকৃত চারটি এক হাজার টাকার নোট আসামীকে প্রদান করলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ফাঁদ দল চিহিৃত ও তালিকা করা টাকাসহ ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা আবুল হোসেনকে ইউনিয়ন ভূমি অফিস থেকে হাতেনাতে গ্রেফতার করে । এব্যাপারে উৎকোচ গ্রহণ করায় তার বিরুদ্ধে দন্ডবিধি ১৬১ ধারা এবং ১৯৪৭ সনের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft