ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মুরাদনগরে মাদকাসক্ত যুবককে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড
Published : Sunday, 18 June, 2017 at 2:21 PM, Count : 223
মুরাদনগরে মাদকাসক্ত যুবককে ভ্রাম্যমান আদালতে কারাদন্ডমো. হাবিবুর রহমান।। মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া (দড়িপাড়া) গ্রামের মাসুদ খন্দকার নামে এক মাদকাসক্তকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাসেলুল কাদের। দন্ডপ্রাপ্ত মাসুদ খন্দকারকে রোববার দুপুরে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, মাদকাসক্ত মাসুদ খন্দকার(২৮) সঙ্গদোষে বহুদিন পূর্বেই নেশায় আসক্ত হয়ে পড়ে। ওই পথ থেকে ফেরানোর জন্য তাকে দেশের বাইরে পাঠালেও কোন কাজ হয়নি। কিছুদিন পর দেশে এসে আবারও নেশায় জড়িয়ে পড়ে। সে নেশার টাকার জন্য প্রায়ই মা-বাবা ও ভাইকে মারধর করতো। টাকা না দিলে ঘরের আসবাবপত্র ও অন্যান্য জিনিস ভাংচুর করে ক্ষতিসাধন করতো। ইতিমধ্যে তার সীমাহীন অত্যাচারে অতিষ্ঠ হয়ে ওঠে তার অভিভাবকরা। শুক্রবার চাহিবামাত্র নেশা করার জন্য ৫শত টাকা না দেওয়ায় তার ভাই হাবিবুল্লাহকে ছুরিকাঘাত করে। এবং তার বৃদ্ধ মা-বাবাকে মারধর পূর্বক বাড়ি থেকে বের করে দেয়।

এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই ওমর হায়দারের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে মাদকাসক্ত মাসুদ খন্দকারকে আটক করে থানায় নিয়ে আসে। তখন তাকে জিজ্ঞাসাবাদকালে সে ইয়াবাহ সেবন করে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। শুক্রবার সকালে মাদকাসক্ত মাসুদ খন্দকারের মা-বাবা ও ভাইসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ থানায় এসে বিষয়টির ব্যাপারে আইনী সহায়তা দিয়ে ওই পরিবারটিকে রক্ষা করার দাবি জানায়।

শনিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকাসক্ত মাসুদ খন্দকারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেন উপজেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রাসেলুল কাদের। পরে তাকে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয় ভ্রাম্যমান আদালত।

মুরাদনগর থানার ওসি এস এম বদিউজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অসহায় ওই পরিবারসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft