ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাঙ্গলকোটে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগ
Published : Thursday, 18 May, 2017 at 8:30 PM, Count : 3382
নাঙ্গলকোটে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগমো. ওমর ফারুক, নাঙ্গলকোট ।। কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউপির লক্ষীপদুয়া দক্ষিণ পাড়া গ্রামে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগ উঠেছে।

স্থানিয়রা জানায়, চৌদ্দগ্রাম উপজেলার তারাশাইল গ্রামের মফিজুর রহমানের মেয়ে পান্না বেগম (৩৫) এর সাথে নাঙ্গলকোট উপজেলার লক্ষীপদুয়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ছবির আহমদের সাথে গত ৪ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে ছবির তার শাশুরির কাছে ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে আসছেন। শশুর বাড়ীর পক্ষ থেকে যৌতুক দিবেনা বলে জানিয়ে দেয়া হয়। এর পর স্বামী-স্ত্রীর মধ্যে যৌতুক নিয়ে প্রতিদিন ঝগড়া বিবাদ লেগে থাকতো। এর মাঝে তাদের সংসারে আহদ (১৮মাস), ফাহাদ(৪৫দিন) ২টি পুত্র সন্তান রয়েছে।
 
এ বিষয়ে নিহতের মা মাসুদা বেগম জানান, পান্না বেগমের স্বামী ছবির দীর্ঘ দিন ধরে ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে আসছে। যৌতুকের টাকা না দেওয়ায় বৃহস্পতিবার পান্নাকে হত্যা করে আত্মহত্যার প্রচার চালিয়ে যাচ্ছে। তিনি আরো অভিযোগ করেন, পান্না নাঙ্গলকোটে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগবেগমের স্বামী ছবির, তার ভাই মাহবুবুল হক, মনির, শাশুরি প্রতিনিয়ত নির্যাতন করে আসছিলেন। তারাই আমার মেয়েকে খুন করেছেন। ঘটনার দিন সকাল ১০ টার সময় মেয়ে আমাকে ফোন করে বলে, মা তোমার নাতীকে টিকা দিতে হবে। এরপর থেকে যোগাযোগ বন্ধ। দুপুরের সময় আত্মীয়র মাধ্যমে শুনতে পেরেছি পান্নার মৃত দেহ ঘরের মধ্যে পরে আছে।

সরজমিনে গিয়ে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি। ছবিরের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি সাংবাদিক শুনে ফোন কেটে দেয়।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ওসি মো: আইয়ূব জানান, ‘পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। নিহতের শরীরে ও গলায় কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ মাটি থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় নিহতের গলায় উড়না পেছানো অবস্থায় ছিল। থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের পর জানা যাবে এইটা কি হত্যা? না আত্মহত্যা। তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।’ 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft