ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হবে : নাফিসা কামাল
Published : Wednesday, 17 May, 2017 at 9:15 PM, Count : 11562
কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হবে : নাফিসা কামালকুমিল্লা ভিক্টোরিন্সের চেয়ারম্যান ও পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল বলেছেন, স্থানীয় ক্রিকেটারদের দিয়ে বিপিএলের দল গঠনের সুবিধার্থে কুমিল্লায় একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করার পরিকল্পনা করা হয়েছে।

বুধবার বিকেলে জেলার সদর দক্ষিণ উপজেলার লালমাই ডিগ্রি কলেজ মাঠে লালমাই ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমি কর্তৃক আয়োজিত শেখ রাসেল কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নান্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শেখ রাসেল কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নান্টের ফাইনালে বিজয়পুর টাইগারকে হারিয়ে পেরুল (দ:) ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়। খেলার পৃষ্ঠপোষক ছিলেন নোভা ওভারসীজ ও ম্যানস্ ওয়ার্ল্ড।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল বলেন, ‘কুমিল্লার তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড়দের যাচাই-বাছাই করে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি করাই হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মূল লক্ষ্য। ভাল মানের ক্রিকেটার তৈরির জন্য যা যা প্রয়োজন ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে খেলোয়াড়দের সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

তিনি বলেন, ‘কুমিল্লার খেলোয়াড়দের নিয়ে যাতে বিপিএলের দল গঠন করা যায় সেজন্য খুব শীঘ্রই কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করা হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পি.পি.এম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার, বিজয়পুর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, পেরুল (দ:) ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান, বারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী আব্দুর রহিম, ভিক্টোরিয়ান্সের লজিষ্টিক ম্যানেজার হাসান, ম্যানস ওয়ার্ল্ডের আব্দুল হান্নান, আনিছুর রহমান। লালমাই ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর সমন্বয়ক মো: আতিকের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল মমিন, হারুনুর রশিদ, উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম, মনির হোসেন, জহিরুল ইসলাম স্বপন, চন্ডি প্রমুখ।

উল্লেখ্য, গত বিপিএলের পর কুমিল্লায় একটি অনুষ্ঠানে নিজের জেলায় একটি স্টেডিয়াম নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নাফিসা কামাল। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফেসবুক পেজে এ ঘোষণার কথা জানিয়ে বলা হযেছিল, পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জেলা ক্রীড়া সংস্থাকে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের কথা বলেছেন। এবার নাফিসা কামাল আবারও কুমিল্লায় স্টেডিয়াম নির্মানের ঘোষণা দিলেন। জাগোনিউজ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft