ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বিদ্যুৎ বিহীন ব্রাহ্মণপাড়াবাসী
Published : Thursday, 20 April, 2017 at 8:13 PM, Count : 2379
বিদ্যুৎ বিহীন ব্রাহ্মণপাড়াবাসীসৈয়দ আহাম্মদ লাভলুঃ  গত বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া উপজেলায় বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে বিদ্যুতের খুটি ভেঙ্গে, গাছ-পালা উপড়ে ও ডাল ভেঙ্গে, বিদ্যুতের তার ছিড়ে গিয়ে ব্যাপক ক্ষতিসাধিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ২৭ ঘন্টা যাবৎ বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে এলাকাবাসী। ফলে ব্রাহ্মণপাড়া উপজেলার কম্পিউটার ইন্টারনেট, ফটোস্ট্যাট, স্টুডিও, বিভিন্ন হোটেল, ওয়ার্কসপসহ বিভিন্ন ব্যবসায়ীরা তাদের ব্যবসা বন্ধ করে লাখ লাখ টাকার লোকসান গুনতে হয়েছে।

এছাড়া ফ্রিজে রক্ষিত মাছ-মাংসসহ মূল্যবান খাবার সামগ্রী নষ্ট হয়েছে যা ব্যবহারের অনুপযোগী হওয়ায় ফেলে দিতে হয়েছে। ব্রাহ্মণপাড়া পল্লী বিদ্যুতের ডিজিএম এএইচএম আরিফুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, সাহেবাবাদ ও ব্রাহ্মণপাড়া সদর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকায় বুধবার রাতে কালবৈশাখীর ছুবলে পল্লী বিদ্যুতের অনেক তার ছিড়ে গিয়ে এবং খুটি ভেঙ্গে গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। কিছু কিছু এলাকায় গাছ উপড়ে গিয়ে বিদ্যুতের তারের উপর পরার কারনে সেসব তার ছিড়ে রাস্তায় পড়ে যায়।

বিদ্যুৎ বিহীন ব্রাহ্মণপাড়াবাসীবৃহস্পতিবার ভোর থেকে পল্লী বিদ্যুতের লোকজন বিভিন্ন এলাকায় বিদ্যুতের পুন:মেরামতের কাজ করে যাচ্ছে। কিছু কিছু এলাকায় লাইন মেরামত করে পুন:সংযোগ দেওয়া হয়েছে। লাইনম্যান সংকটের কারনে কুমিল্লা থেকে অতিরিক্ত লাইনম্যান এনে দ্রুততম সময়ের মধ্যে পুরো উপজেলায় বিদ্যুৎ সংযোগ চালু করার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানায় বিদ্যুৎ বিভাগ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft