শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন প্রস্তুতি কার্যক্রম শুরু অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড অপসারণ
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশ: রোববার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:১০ পিএম |

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন প্রস্তুতি কার্যক্রম শুরু
অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড অপসারণগত ২০ ফেব্রুয়ারি ঘোষিত কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ৩০মার্চ কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যােেচ্ছ । এ নির্বাচনের প্রস্তুতি পর্বের অংশবিশেষ হিসেবে আজ রবিবার সকালে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় সম্ভাব্য প্রার্থীদের অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড অপসারণ অভিযান চালানো হয়।
এসময় কুমিল্লা মহানগরীর বাদুরতলা, ঝাউতলা, কান্দিরপাড়, রাজগঞ্জ, ছাতিপট্টি, গাংচর, মোগলটুলী ও টমছনব্রীজ এলাকার অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড অপসারণ করা হয়।
কুমিল্লা জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও সিনিয়র নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আবদুর রউফ তালুকদারের নেতৃত্বে জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও লক্ষীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো: হাসানুজ্জামান, জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা তারিকুজ্জামান, জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও নারায়নগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো: আতাউর রহমান, জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিনের সমন্বয়ে ৬টি গাড়ির বহর এ অভিযানে অংশগ্রহণ করে। এসময় নগরীর বিভিন্ন এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, অবৈধ বিলবোর্ড, পোষ্টার ও ব্যানার অপসারণের জন্য ইতোমধ্যে নির্বাচনী এলাকায় মাইকিং করা হয়েছে। মাইকিং করায় ৪৮ ঘন্টা পর রবিবার সকাল ১১টায় এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে অংশগ্রহণ করেন কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই মোস্তাক মাহমুদের সঙ্গীয় পুলিশের ২টি দল, কুমিল্লা সিটি কর্পোরেশনের অফিস সহকারী মো: আলমগীর হোসেন ও ইকবাল হোসনের সঙ্গীয় পরিচ্ছন্নকর্মীবৃন্দ।












সর্বশেষ সংবাদ
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
বছর শেষে সৃজিতের চমক
২০২০ সাল বদলে দেবে যে ৬ স্মার্টফোন
যেভাবে রাঁধবেন নারিকেল দুধে কই মাছ
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
পিইসি-জেএসসি জেডিসির ফল প্রকাশ আজ
কুমিল্লার দুই ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী
অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ
কুমিল্লায় ইউপি নির্বাচনে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫
লেবাননে হৃদরোগে আক্রান্ত হয়ে বাংলাদেশি নারীর মৃত্যু
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft