শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
ভাইবোন বলে বাসা ভাড়া, লাশ উদ্ধারের পর জানালেন চেনেন না
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ১:০৭ পিএম আপডেট: ২২.০৯.২০২২ ১:০৮ পিএম |

ভাইবোন বলে বাসা ভাড়া, লাশ উদ্ধারের পর জানালেন চেনেন নাগাজীপুরের কালীগঞ্জের ফ্ল্যাট বাসা থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলার নাগরী ইউনিয়নের মাইজ পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়।  বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত পুলিশ ওই লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি।

নাগরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মুজিবুর রহমান দাবি করেন, নাগরী ইউনিয়নের মাইজ পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়িতে ভাই-বোন পরিচয়ে বাসা ভাড়া নিয়ে প্রায় পাঁচ মাস ধরে বসবাস করে আসছেন খ্রিস্টান ধর্মাবলম্বী পঞ্চাশোর্ধ নারী ও পুরুষ। ওই বাড়ির তৃতীয় তলার উত্তর পাশের তিন কক্ষ বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়ে আলাদা আলাদা কক্ষে বসবাস করতে তারা। দিনের বেশিরভাগ সময় বাসার মধ্যেই অবস্থান করতে তারা। 


তিনি বলেন, ওই ভবনের অন্যান্য ভাড়াটিয়ারা মালিককে জানান, গত দুই দিন ধরে তৃতীয় তলার উত্তর পাশের ফ্ল্যাটের দরজা বন্ধ রয়েছে। পরে বাড়ির মালিক আরমান কাজী বুধবার দুপুরে আমাকে বিষয়টি মোবাইলে কল করে জানান। খবর পেয়ে কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মধুসদন পান্ডে বিকাল সাড়ে ৪টায় এসে ওই বাড়ির দরজায় নক করলে দরজা খুলে যায়। পরে ঘরে প্রবশে করে তারা মেঝেতে অগ্নিদগ্ধ লাশ পড়ে থাকতে দেখেন। লাশের পাশেই একটি গ্যাস সিলিন্ডার থেকে চুলায় থাকা সংযোগ লাইনের পাইপ আগুনে পোড়া ছিল। পাশের কক্ষেই ছিল ওই নারী। তার পাসপোর্ট দেখে জানা গেছে, নিহত ব্যক্তি রাজধানীর তেজগাঁও (ফার্মগেট) এলাকার বাসিন্দা।


তিনি আরও বলেন, ওই কক্ষের ভেতরে কোনও আসবাবপত্রসহ অন্য কিছু ছিল না। পাশের অন্য দুই কক্ষেও কোনও আসবাবপত্র চোখে পড়েনি। তবে পাশের কক্ষে থাকা নারী নিহত ব্যক্তিকে চেনেন না বলে পুলিশের কাছে দাবি করেন। ওই নারীর অসংলগ্ন কথাবার্তায় কোনও কিছু বোঝা যায়নি। বাড়ির মালিক তাদের পরিচয় জানাতে না পারলেও ভাই-বোন পরিচয়ে তারা বাসা বাসা ভাড়া নিয়েছে বলে জানান। কিন্তু ওই নারী বিষয়টি অস্বীকার করে বলেন নিহত ব্যক্তিকে তিনি চেনেন না। তারা একসঙ্গে নয়, আলাদা বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান জানান, বাড়ির মালিক আরমান কাজী ও ওই নারীকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় পুলিশ। তবে তাদের কাছ থেকে কোনও তথ্য পাওয়া যায়নি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের সঠিক পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft