ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে বাংলালিংক টাওয়ার থেকে পড়ে টেকনেশিয়ান’র মৃত্যু
এবিএম আতিকুর রহমান বাশার
Published : Thursday, 19 May, 2022 at 8:12 PM, Count : 655
দেবীদ্বারে বাংলালিংক টাওয়ার থেকে পড়ে টেকনেশিয়ান’র মৃত্যুদেবীদ্বারে বাংলালিংক মোবাইল টাওয়ারে কাজ করতে যেয়ে টাওয়ার থেকে ফসকে পড়ে তারেকুর রহমান(২৪) নামে বাংলালিংক কোম্পানীতে কর্মরত এক টেকনেশিয়ানের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 
এ মর্মান্তিক ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন দেবীদ্বার পৌর এলাকার পানুয়ারপুল বাংলালিংক মোবাইল টাওয়ার থেকে পড়ে।
প্রত্যক্ষদর্শি ও সহকর্মীরা জানান, পানুয়ারপুল বাংলালিংক মোবাইল ফোন টওয়ারের কিছু ত্রুটিজনিত সমস্যা ছিল, প্রচন্ড রোদের তাপ উপেক্ষা করে টেকনেশিয়ান তারেকুর রহমান প্রায় ৭০ ফুট টাওয়ারের উপর উঠে সেগুলো নিরসনে একাই সমাধান করেন এবং কাজ সেরে নামার সময় পিছলে পড়ে ঘটনাস্থলেই মারা যান। 
নিহত বাংলালিংক কোম্পানীর কর্মরত টেকনেশিয়ান তারেকুর রহমান নাটোর জেলার সিংরা উপজেলার মধ্যবাশবাড়ি গ্রামের মোঃ জয়নাল আবেদিনের একমাত্র পুত্র। 
নিহত তারেকুরের সহকর্মী ড্রাইভ টেষ্ট ইঞ্জিনিয়ার রাজু আহমেদ ও আলমগীর হোসেন জানান, তারা কসবা এলাকায় যাওয়ার পথে তারেকুরকে পানুয়ারপপুল টাওয়ারের পাশে নামিয়ে যান। ওখান থেকে ফেরার পথে মোবাইল ফোনে কথা হয়,- টাওয়ারের কাজ শেষ তখন তাকে টাওয়ার থেকে নেমে আসার কথা বলেন। ফিরে এসে দেখেন তার মরদেহ।
সেল ফোনে নাটোর তার পরিবারের সাথে কথা বলার সময় তরিকুলের খালাতো ভাই জানান, দূর্ঘটনার সংবাদ পেয়েছেন। স্বজনরা দেবীদ্বারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। তিনি আরো জানান, তারেকুর তার বাবার এক মাত্র পুত্র সন্তান তার দুই বোনও রয়েছে। সামনের মাসে ছুটিতে আসার কথা ছিল, তার বিয়ের বিষয়টিও পরিবারের পক্ষ থেকে পাত্রি পক্ষের সাথে পাকা হচ্ছিল।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান জানান, নিহতের মরদেহ ছোরতহাল রিপোর্ট তৈরী করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের প্রক্রিয়া চলছে। তার স্বজনেরা আসলে তাদের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft