বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় তরুণ সাংবাদিক হাবীবের জানাযা সম্পন্ন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম আপডেট: ২০.০১.২০২২ ১২:৪৩ এএম |

ব্রাহ্মণপাড়ায় তরুণ সাংবাদিক হাবীবের জানাযা সম্পন্নইসমাইল নয়ন।।
রাজধানীর হাতিরঝিলে গত মঙ্গলবার মধ্যরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সন্তান তরুণ সাংবাদিক হাবীবুর রহমান হাবীবের জানাযা গতকাল বুধবার রাতে সম্পন্ন হয়েছে।
নিহত সাংবাদিক হাবীবের ঢাকায় কয়েকটি জানাযা শেষে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের মানরা গ্রামে চতুর্থ জানাযা শেষে তাঁর পারিবারিক কবরস্থানে সমাহিত করার কথা রয়েছে। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেন। তার মৃত্যতে শোক প্রকাশ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন ও ব্রাহ্মণপাড়ায় কর্মরত সকল সাংবাদিকসহ এলাকার সাধারণ মানুষ। তার মৃত্যুর খবর শুনে এলাকায় শুকের ছায়া নেমে আসে।
পরিবার সূত্রে জানা গেছে, তরুণ সাংবাদিক হাবীবুর রহমান হাবীব গত মঙ্গলবার মধ্যরাতে প্রতিদিনের মত পত্রিকা অফিসের কাজ শেষে বাসায় ফিরছিলেন। রাজধানীর হাতিরঝিল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা খেলে তিনি সড়কে আছড়ে পড়েন৷ পরে মাজদার রহমান নামে এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়৷ রাত চারটার দিকে চিকিৎসকরা হাবীবকে মৃত ঘোষণা করেন। নিহত হাবীব সময়ের আলো পত্রিকার সিনিয়র সাংবাদিক ছিলেন৷ ঢাকা রিপোটার্স ইউনিটি এর সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ও গণযোগাযোগ বিভাগের ছাত্র ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপসম্পাদক ছিলেন। হাবীবুর রহমান হাবীব কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশিদল ইউনিয়নের মানরা গ্রামের মোঃ পেরা মিয়ার ছেলে। ২ ভাই ৩ বোনের মধ্যে হাবিবুর রহমান ছিলেন মা-বাবার বড় সন্তান।














সর্বশেষ সংবাদ
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
স্বাগত ২০২৩: অকল্যান্ডে আতশবাজির মধ্য দিয়ে বর্ষবরণ
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
সাবেক পোপ বেনেডিক্ট মারা গেছেন
কুমিল্লায় নির্মানাধীন ভবনের প্রহরীর মরদেহ উদ্ধার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় অভাবের তাড়নায় মা-মেয়ের আত্মহত্যা
কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন,আটক ৩
মাহির মনোনয়ন নিয়ে যা বললেন ডা. মুরাদ
স্কুলে ৪ শ্রেণিতে এবার নতুন শিক্ষাক্রম
আওয়ামী লীগ ১২ স্বতন্ত্র ৫
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft