বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০
কাজী মজিব সভাপতি, রাসেল শিকদার সাধারণ সম্পাদক
সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্যাণসমিতি কুমিল্লা জেলা শাখার কমিটি ঘোষণা
প্রকাশ: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম আপডেট: ২৭.০৯.২০২১ ১:১২ এএম |

সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্যাণসমিতি কুমিল্লা জেলা শাখার কমিটি ঘোষণাগত ২৫ সেপ্টেম্বর শনিবার উপ-পরিচালকের কার্যালয়, যুব উন্নয়ন অধিদপ্তর, কুমিল্লায় সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্যাণ সমিতি, কুমিল্লা জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা আহ্বায়ক ও বরুড়া সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ ইলিয়াছ মিয়া। পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত সাধারন সভায় কুমিল্লা জেলার সকল উপজেলায় কর্মরত সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাগণের অধিকাংশই উপস্থিত ছিলেন।
সকাল ১০টায়শুরু হওয়া সাধারন সভাটি ২টি অধিবেশনে অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে  টাইমস্কেল ও অধিদপ্তরের বিভিন্ন ন্যায়সঙ্গত প্রাপ্যতা নিয়ে ব্যাপক আলোচনা হয়। বক্তাদের প্রায় সকলেই অভিন্ন কন্ঠে বয়োজ্যেষ্ঠতা ও যোগ্যতার ভিত্তিতে অধিদপ্তরের বিভিন্ন ন্যায়সঙ্গত প্রাপ্যতা নিশ্চিতকরণের দাবী জানান।
যোহরের নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতির পরে সাধারন সভার ২য় অধিবেশনে সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্যান সমিতি কুমিল্লা জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনার শুরুতেই সভাপতি জনাব ইলিয়াছ পূর্বের সি.এস কল্যান সমিতির কমিটি আনুষ্ঠানিক ভাবে বিলুপ্ত ঘোষণা করে সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্যান সমিতি, কুমিল্লা জেলা শাখারএকটি পূর্ণাঙ্গ, দক্ষ ও কার্যকরী কমিটি গঠনের গুরুত্ব সকলের সামনে তুলে ধরেন।
এই পর্যায়ে বিভিন্ন উপজেলায় কর্মরত সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাগণ আলোচনায় অংশ নেন। ব্যাপক আলাপ আলোচনান্তে সর্বসম্মতভাবে কন্ঠ ভোটের মাধ্যমে বুড়িচং উপজেলায় কর্মরত সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ কাজী মজিবুর রহমান কে সভাপতি ও বরুড়া উপজেলায় কর্মরত সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ সাইদুল ইসলাম শিকদার (রাসেল শিকদার) কে সাধারন সম্পাদক করে একটি পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত সকলের কাছে দোয়া ও ভবিষ্যৎ পথ চলায় দল-মত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft