ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বুড়িচংয়ে স্ত্রী কে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা
সৌরভ মাহমুদ হারুন
Published : Monday, 26 July, 2021 at 6:51 PM, Count : 528
বুড়িচংয়ে স্ত্রী কে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা রোবরাব গভীর রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার সাদকপুর গ্রামের এক আনসার সদস্য তার স্ত্রী কে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। হত্যা কান্ডের পর পাষন্ড স্বামী আনসার সদস্য জাহাঙ্গীর আলম (৪৫)৪ ঘন্টা ঘরের দরজা জানালা বন্ধ করে মৃত স্ত্রীর পাশ অবস্থানে বসে থাকে। খবর পেয়ে বুড়িচং থানার ওসি তদন্ত মোঃ মাসুদ আলম সঙ্গীয় ফোর্স সহ গৃহ বধুর লাশ উদ্ধার করে এবং ঘাতক স্বামী কে আটক করে থানায় নিয়ে আসে।  

পুলিশ ও মৃত গৃহ বধূর ভাসুর মোঃ মোস্তফা কামাল জানান , জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর উত্তর পাড়া গ্রামের আবদুল আওয়াল মাষ্টারের বাড়ীর মৃত আবুল হাসেমের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) এর সাথে উপজেলার ষোলনল ইউনিয়ন এর  খাড়াতাইয়া গ্রামের ছাফর আলীর মেয়ে শাহিনুর আক্তারের(৩৫) বিয়ে হয় ১৯৯৭ ইং সনে। বৈবাহিক জীবনে  তাঁদের দুটি ছেলে রয়েছে। বড় ছেলে রবিউল একাদশ শ্রেণিতে ও ছোট ছেলে সাবিক ৯ম শ্রেণিতে অধ্যায়নরত আছে।

জাহাঙ্গীর জেলার বরুড়া উপজেলায় আনসার ব্যাটালিয়ানে কর্মরত আছে। ঈদের পরদিন বৃহস্পতিবার রাতে ছুটিতে বাড়ীতে আসে সে। 
সূত্র আরও জানায়, আনসার সদস্য জাহাঙ্গীর আলম ৪-৫ মাস ধরে বাড়ি ও আসে না এবং স্ত্রী কে পারিবারিক খরচ ও দেয় না। তাই গত ২২ জুলাই শাহীনুর আক্তার স্বামীর কর্মস্থল বরুড়া উপজেলায় গিয়ে তাকে সঙ্গে করে বাড়ি নিয়ে আসে। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধের জের ধরে প্রায় ঝগড়া বিবাদ এবং মার ধরের ঘটনা ঘটত। 
রোববার দিবাগত রাত ৩ টায়  চিৎকার শুনে বাড়ীর লোকজন জাগাঙ্গীরের ঘরের সামনে একত্রিত হয়। এসয় দরজা ভিতর থেকে বন্ধ করে জাহাঙ্গীর।  বাড়ির লোকজন অনেক চেষ্টা করে ও ঘরের দরজা খুলতে পারে নি। এদিকে তার দুই সন্তান  অন্য রুমে ঘুমে ছিল। তার চিৎকার শুনে আসে। জাহাঙ্গীর আলম সকাল ৭ টা পর্যন্ত ঘরের দরজা জানালা বন্ধ করে মৃত স্ত্রীর পাশে বসে থাকে। বাড়ির লোকজন ঘরের দরজা খুলতে ব্যর্থ হয়ে বুড়িচং থানা পুলিশ কে খবর দেয়। 

খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে আসলে জাহাঙ্গীর ঘরের দরজা খুলে দেয়। 

বুড়িচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, খবর পেয়ে ৭  টায় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। পুলিশের উপস্থিতি দেখে আনসার সদস্য ঘরের দরজা খুলে দেয়। এসময় বিছানার উপর থেকে তাঁর স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় আনসার সদস্য জাহাঙ্গীরকে আটক ও জিজ্ঞাসাবাদের জন্য তাঁর দুই ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে। 
বুড়িচং থানার ওসি তদন্ত মোঃ মাসুদ আলম বলেন, পারিবারিক বিরোধের জের ধরে জাহাঙ্গীর তার স্ত্রীকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে মাথা ফেটে যায় এবং কিছু ক্ষন পর শাহীনুর আক্তারের মৃত্যু হয়। 
মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী পূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় স্বামী জাহাঙ্গীর আলম কে আসামি করে মৃত গৃহ বধূর ভাসুর অবসর সার্জেন্ট মোঃ মোস্তফা কামাল বাদী হয়ে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft