ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চৌদ্দগ্রামে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল ৫ গরুর
মজিবুর রহমান বাবলু
Published : Monday, 26 July, 2021 at 6:16 PM, Count : 634
চৌদ্দগ্রামে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল ৫ গরুরকুমিল্লার চৌদ্দগ্রামে পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল ৫টি গরুর। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পল্লী বিদ্যুতের মিয়াবাজার জোনাল অফিসের এজিএম মশিউল আলম। 
ক্ষতিগ্রস্ত গরুর মালিক জানান, প্রতিদিনের মতো তিনি একমাত্র সম্বল ৫টি গরু নিয়ে ফসলি মাঠে ঘাস খাওয়াতে যাচ্ছিলেন। কিছু দূর যাওয়ার পর পল্লী বিদ্যুতের একটি খুঁটির নিচে গরু আসার সাথে সাথে একটি গরু মাঠিয়ে লুটিয়ে পড়ে ছটপট করতে থাকে। পরবর্তীতে একই কায়দায় অন্য ৪টি গরু ছটফট করে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তিনি লক্ষ্য করে দেখেন, খুঁটি থেকে একটি বৈদ্যুতিক তার ছিড়ে মাটিতে পড়ে আছে। তিনি প্রাণ ভয়ে ঘটনাস্থল ত্যাগ করে আশ-পাশের লোকজনকে বিষয়টি অবগত করেন। ফরিদ মজুমদার আরও জানান, গরুগুলো ছিল তাঁর একমাত্র সম্বল। এক সাথে ৫টি গরুর মৃত্যুতে তিনি এখন সহায় সম্বলহীন। খবর পেয়ে কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেন। চেয়ারম্যান মাহবুব হোসেন মজুমদার বলেন, পল্লী বিদ্যুতের খাম খেয়ালির জন্যই অসহায় কৃষক ফরিদ মিয়া মজুমদারের একমাত্র সম্বল ৫টি গরুর প্রাণ যায়। তিনি পল্লী বিদ্যুতের কাছে এর ক্ষতিপূরণ দাবি করেন। 
পল্লী বিদ্যুত মিয়াবাজার জোনাল অফিসের এজিএম মশিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খুঁটির উপর থেকে বৈদ্যুতিক গোলযোগের কারণে একটি তার ছিড়ে মাটিতে পড়ে ছিল। বিষয়টি স্থানীয়ভাবে আমাদেরকে না জানানোর কারণে এ দুর্ঘনাটি ঘটেছে। 
পল্লী বিদ্যুতের কুমিল্লা অ লের জিএম মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। কমিটির রিপোর্টের সাপেক্ষে ক্ষতিগ্রস্ত ফরিদ মিয়া মজুমদার ক্ষতিপূরণের ব্যবস্থা গ্রহণ করা হবে। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft