শুক্রবার ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০
৯৯৯-এ ফোন করে অপহরণ ঠেকালেন কৃষক
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ১২:০০ এএম |

চড়া সুদে দাদন ব্যবসায়ীর কাছ থেকে ঋণ নিয়েছিলেন আলাউদ্দিন আলী (৪০) নামের এক কৃষক। সেই টাকা আদায়ে রাজশাহীর বাগমারায় ওই কৃষককে অপহরণ করে নিয়ে যাচ্ছিলেন পাওনাদার। পরে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে রক্ষা পান তিনি।
মঙ্গলবার (৪ মে) রাত সাড়ে ৯টার দিকে বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের মাঝিগ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের সহায়তায় রাতেই আহত ওই কৃষককে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অপহৃত আলাউদ্দিন আলী মাঝিগ্রামের আজিমুদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে গ্রামের একটি চায়ের দোকানে বসেছিলেন আলাউদ্দিন। রাত সাড়ে ৯টার দিকে গ্রামের টিপু সুলতান ও পাশের চকমহব্বতপুর গ্রামের দেলশাদ আলী মোটরসাইকেলে সেখানে যান। তারা চায়ের দোকানের অদূরে অন্ধকারে মোটরসাইকেল থামিয়ে অপেক্ষা করছিলেন।
একপর্যায়ে টিপু সুলতান চায়ের দোকান থেকে কৃষক আলাউদ্দিনকে ডেকে নেন। আলাউদ্দিন সেখানে গেলেই জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তারা।
এ নিয়ে শুরু হয় ধস্তাধস্তি। একপর্যায়ে আলাউদ্দিন চিৎকার শুরু করলে চায়ের দোকান থেকে লোকজন এগিয়ে যান। ফোন দেওয়া হয় জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে। রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ পৌঁছার আগেই কৌশলে অপহরণকারীরা পালিয়ে যান।
এ ঘটনায় এলাকাবাসী জানান, টিপু সুলতান এলাকায় দাদন ব্যবসা করেন। আলাউদ্দিন তার কাছ থেকে চড়া সুদে টাকা ধার নিয়েছিলেন। এখনো কিছু টাকা পাওনা রয়েছে টিপুর। কিন্তু তা দিতে অস্বীকৃতি জানিয়ে আসছিলেন আলাউদ্দিন। ফলে তাকে তুলে নিয়ে গিয়ে টাকা আদায়ের চেষ্টা করছিলেন টিপু।
এ বিষয়ে বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মালেক বলেন, রাতে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ওই কৃষককে উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft