মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০
কুবি রোটার‍্যাক্ট ক্লাবের মিলনমেলা অনুষ্ঠিত
তানভীর সাবিক
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ৮:১১ পিএম |

কুবি রোটার‍্যাক্ট ক্লাবের মিলনমেলা অনুষ্ঠিত
 ‘ফেলে আসা শৈশব স্মৃতি, খেলি চড়ুইভাতি’ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের আয়োজনে সংগঠনের নবীন ও প্রবীণদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে৷ শনিবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয় সংলগ্ন সামাজিক বনায়নে এই মিলনমেলার আয়োজন করা হয়। এ মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহসান হাবিব।
 সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বলেন, ‘ভাতৃত্বের বন্ধন অটুট রাখতে প্রতিবছর আমরা এরকম প্রোগ্রাম করে থাকি। তারই ধারাবাহিকতায় আজকের এই প্রোগ্রাম। যদিও প্রোগ্রামটা আগে করার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি৷’

 আলোচনা সভা শেষে সংগঠনটির পক্ষ হতে হাঁড়ি ভাঙা, পাখি খেলা, র ্যাফেল ড্রসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

এসময় কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক, ক্লাবটির প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি নাজনীন আক্তার, সাধারণ সম্পাদক আশরাফুল হক, প্রোগ্রাম চেয়ারম্যান কুলসুম আকতার, কো-চেয়ারম্যান শাহজালাল হোসেন,  ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে নিজেদের উন্নয়নের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন; বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন স্কুলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, সমাজে অবহেলিত শিশুদের উন্নয়ণ, ক্যাম্পাসে বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।












সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft