মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০
এমপি সীমার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে কাউন্সিলর সাইফুল
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম আপডেট: ০৬.০৩.২০২১ ১:৩৬ এএম |

এমপি সীমার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে কাউন্সিলর সাইফুল স্টাফ রিপোর্টার।। কুমিল্লা সিটি করপোরেশনের ১৫ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল আওয়ামী লীগে যোগ দিয়েছেন। গতকাল শুক্রবার বিকালে ৬ শতাধিক নেতা-কর্মী ও সমর্থক নিয়ে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপির হাতে ফুলের নৌকা উপহার দিয়ে আওয়ামীলীগে যোগ দেন তিনি। কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু গ্রুপের নেতা ছিলেন জনপ্রিয় এই কাউন্সিলর।
জানা গেছে, শুক্রবার বিকাল ৪টায় নারী-পুরুষসহ ৬ শতাধিক নেতাকর্মী ও সমর্থক নিয়ে মিছিলসহকারে এমপি সীমার ঠাকুরপাড়াস্থ বাসভবনে যান কাউন্সিলর সাইফুল বিন জলিল। সেখানে গিয়ে সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা ও উপস্থিত নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। এরপর এমপি সীমার হাতে ফুলের তৈরি নৌকা উপহার দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন কাউন্সিলর সাইফুল। এরপর সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সীমার আপার রাজনৈতিক কর্মকা-ে উজ্জীবিত হয়ে স্ব ইচ্ছায়, স্ব জ্ঞানে আওয়ামী লীগে যোগ দিলাম। আগামীতে আওয়ামী লীগের সকল কর্মকা-ে এমপি সীমার সাথে থাকবেন বলে জানান তিনি।
এসময় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরান, মহানগর আওয়ামী লীগ নেতা হাজী মনির, পাপন পালন, যুবলীগ নেতা আবদুর রহমান, গোলাম মোস্তফা শরীফ, মাসুদুল ইসলাম অপুসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সূত্র জানায়, কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫ ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিলের পরিবহন ব্যবসা দখলের চেষ্টাকে কেন্দ্র করে সোমবার তার গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। শহরের চকবাজার এলাকায় তিশা পরিবহনের স্ট্যান্ডের সামনে এই হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর কাছে প্রতিকার চেয়েও পান নি কাউন্সিলর সাইফুল বিন জলিল। ক্ষমতাসীনদের সাথে মেয়রের সখ্যতার কারনে তিনি অপারগতা প্রকাশ করেন বলে জানান কাউন্সিলর সাইফুল। এরপর সাইফুল তার নেতাকর্মী সমর্থকদের নিয়ে আওয়ামীলীগের অপর অংশের সাথে রাজনীতি করার সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, কাউন্সিলর সাইফুল বিন জলিল দীর্ঘ দিন ধরে কুমিল্লা বিএনপির একটি অংশের নেতা কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর গ্রুপের নেতা ছিলেন।  সাইফুলের বাবা আবদুল জলিল স্বাধীনতার পর কুমিল্লা পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন।















সর্বশেষ সংবাদ
চৌদ্দগ্রামে সুস্থ পাঠক সুস্থ সমাজ শীর্ষক হেলথ ক্যাম্প অনুষ্ঠিত
দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
অভিশপ্ত সেই রাত ভুলে যেতে চান স্মিথ
পাশের হার-জিপিএ ৫ বেড়েছে কুমিল্লায়
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিপিএ-৫ এ কুমিল্লা বোর্ডের সেরা ২০ স্কুল
ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
কাউকে হয়রানী করলে ছাড় পাবেন না: এমপি বাহার
সপ্তম ধাপে দেবিদ্বার-বুড়িচংয়ে ইউপি নির্বাচন
এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ ৫ পেয়েছে ১০ জন
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft