ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি
মুশতাকের মৃত্যুর প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন
Published : Tuesday, 2 March, 2021 at 12:00 AM, Update: 02.03.2021 2:27:10 AM, Count : 278
 মুশতাকের মৃত্যুর প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধননিজস্ব প্রতিবেদক: অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বাম গণাতান্ত্রিক জোট, কুমিল্লা। মঙ্গলবার বিকেলে কুমিল্লার কান্দির পাড়ে টাউন হল গেটের সামনে এই বিক্ষোভ করে তারা।
বিক্ষোভ সমাবেশে বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইনের কুফল ও এর প্রভাব নিয়ে বক্তব্য রাখেন। তাদের দাবি এই কালো আইনের কারনেই প্রাণ হারিয়েছেন লেখক মুশতাক। এছাড়া দ্রব্যমূল্যের বৃদ্ধি ও ক্রমাগত দূর্ণীতির বিরুদ্ধে কেউ কোন কথা বললেই তা ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় এনে মুখবন্ধ করে দেয়ার অপচেষ্টা করা হয় বলেও জানান বক্তারা।
বাম গণতান্ত্রিক জোট কুমিল্লার আহ্বায়ক ইমরাদ জুলকার নাইন ইমনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, গণসংহতি আন্দোলন কুমিল্লা জেলা শাখার সদস্য সচিব হাবিবুর রহমান লিটন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কুমিল্লার সাধারণ সম্পাদক কমরেড পরেশ কর, ছাত্র ইউনিয়ন কুমিল্লার আহ্বায়ক মেহেদি হাসান, বাংলাদেশ ছাত্র ফেডারেশন কুমিল্লা মহানগর শাখার সভাপতি তানভীর আলম, যুব ইউনিয়ন নেতা বিপ¦ মজুমদার, গনসংহতি আন্দোলন কুমিল্লার সদস্য সচিব জহির রায়হান, বাসদের সমন্বয়ক ফারজানা আক্তার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft