ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
শাপলার মিডিয়ার ৩ ছবিতে কায়েস আরজু
Published : Thursday, 25 February, 2021 at 7:02 PM, Count : 320
শাপলার মিডিয়ার ৩ ছবিতে কায়েস আরজুঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়কদের মধ্যে আলোচিত মুখ কায়েস আরজু। এরই মধ্যে ৯টি ছবি মুক্তি পেয়েছে তার। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। নতুন খবর হচ্ছে তিনি প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

এর মধ্যে ‘এক পশলা বৃষ্টি’ নামের প্রথম ছবির কাজ শুরু হয়েছে। এই ছবির মধ্য দিয়ে প্রথমবার কায়েস আরজু ও আচঁলের রসায়ন দেখতে পারবে দর্শক। এছাড়া প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ও পরিচালক জাফর আল মামুনের সঙ্গেও এটাই আরজুর প্রথম কাজ।
ছবিটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘এক পশলা বৃষ্টি’ মূলত একটা পিওর প্রেমের ছবি। আমি এত দিন যে ধরনের ছবিতে অভিনয়ের জন্য মুখিয়ে ছিলাম, বলা যায় এই ছবির গল্প তেমনই। একটা হৃদয় বিদারক প্রেমের কাহিনী উঠে আসবে এই ছবিতে।

‘আমরা অতীতে বহুবার দেখেছি ছবি চলে গল্পে। গল্প ভালো না হলে সেই ছবি বেশি সময় আলোচনায় থাকতে পারে না। এই ছবির গল্প শুনে আমার মনে হয়েছে গদবাধা ছকের বাইরে হৃদয়স্পর্শী কিছু একটা হতে যাচ্ছে। সব কিছু ঠিক থাকলে আশা করি দর্শকরা নিরাশ হবেন না।’

এই চিত্রনায়ক আরও বলেন, করোনা পরবর্তী সময়ে এসে বর্তমানে দেশের চলচ্চিত্রাঙ্গনে যে পজিটিভ আবহ দেখছি, তা আমার ক্যারিয়ারের বিগত দশ বছরেও দেখিনি। অনেকেই কাজ না পেয়ে খারাপ সময় পার করছিলেন, তবে সম্প্রতি সরকারের বড় ঘোষণা ও শাপলা মিডিয়ার উদ্যোগে গতিশীলতা এসেছে ফিল্মপাড়ায়।

আরজু উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এই মুহূর্তে দেশের বড় প্রযোজনা প্রতিষ্ঠান হচ্ছে শাপলা মিডিয়া। তাদের নতুন তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমার গল্পগুলোতে থাকছে নতুনত্ব। আশা করছি, সিনেমাগুলো থেকে দর্শক বিনোদনের ভাল উপকরণ পাবেন।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি শাপলা মিডিয়ার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হন কায়েস আরজু। এর মধ্যে প্রথম সিনেমার শুটিং আজ গতকাল (২৪ ফেব্রুয়ারি) উত্তরার একটি শুটিং হাউজে শুরু হয়েছে। ছবিটি এ বছরেই মুক্তির পরিকল্পনা রয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft