ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায়ও অপরাজিত বসুন্ধরা কিংস
Published : Sunday, 24 January, 2021 at 12:00 AM, Update: 24.01.2021 12:31:23 AM, Count : 332
কুমিল্লায়ও অপরাজিত বসুন্ধরা কিংসতানভীর দিপু:
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের এই মৌসুমে কুমিল্লায়ও অপরাজিত রইলো স্বাগতিক বসুন্ধরা কিংস। নিজেদের হোমগ্রাউন্ড কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নকে একমাত্র গোলে হারিয়ে তিন ম্যাচেই জিতলো অস্কার ব্রুজেনের শিষ্যরা। ৬৩ মিনিটে ১০ নম্বর জার্সির রবসন দি সিলভা রবিনিয়োর দুর্দান্ত শটে গোল হজম করতে হয় ব্রাদার্স ইউনিয়ন।
বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করা দলটি দ্বিতীয় ম্যাচে ২-১ ব্যবধানে জিতেছিল বাংলাদেশ পুলিশের বিপ।ে আর এই নিয়ে টানা তিন ম্যাচ হারল ব্রাদার্স ইউনিয়ন। আগের দুই ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ও আবাহনী লিমিটেডের কাছে হেরেছিল তারা।
আগের দুই ম্যাচ জিতে নেয়া বসুন্ধরা কিংস কুমিল্লায় খেলতে নামে খুবই ঝরঝরে মনোভাবে। নিজেদের মাঠে গ্যালারিও ছিলো বসুন্ধরার লালজার্সির দর্শকদের দখলে। শুরু থেকে আক্রমনাত্মক ফুটবল খেলে ব্রাদার্সে রক্ষণভাগে ফাটল ধরানোর চেষ্টা করে সাদা কালো কিংসরা। মিডফিল্ডার ফার্নান্দেস,  ফরোয়ার্ড রবসন রবিনিয়ো এবং বেসেরার তাল মিলিয়ে আক্রমন শানিত করলেও গোল হয়ে উঠছিলো না। প্রথম ভালো সুযোগটি তারা পায় ১৬ মিনিটে। সুফিলের পাস ধরে দুই ডিফেন্ডারকে কাটিয়ে রবিনিয়োর নেওয়া শট ফেরান গোলরক ব্রাদার্সের গোলরক্ষক তিতুমীর ।
এর চার মিনিট পরই ফার্নান্দেসের পাস রবিনিয়োর পা হয়ে পেয়ে যান বেসেরা, কিন্তু আর্জেন্টাইন বেসেরার ব্যাক হিল হয় ল্যভ্রষ্ট। ২৬ মিনিটে রবিনিয়োর কর্নারে বেসেরার হেড বাইরে যায়। প্রথমার্ধের শেষ দিকে বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রোয়ে তপু বর্মনের হেড ক্রসবারের ওপর দিয়ে গেলে বসুন্ধরা কিংসের হতাশা আরও বাড়ে।
৬৩ মিনিটে গোলের অপো ফুরায় বসুন্ধরা কিংসের। বাইলাইন থেকে ইব্রাহিমের কাটব্যাকে বক্সে ফাঁকায় থাকা রবিনিয়োর নিখুঁত প্লেসিং শট খুঁজে নেয় জাল। ১০ নম্বর জার্সির মান রেখে- এ নিয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের লিগ গোল হলো তিনটি।
৮০ মিনিটে বেসেরার শট আবারো আটকে দেয় ব্রাদার্সের গোলরক্ষক। আট মিনিট পর এই ফরোয়ার্ডের আরেকটি শট ঠেকিয়ে ডাবল গোল হজম করা থেকে দলকে বাঁচায় তিতুমীর।
কমলা জার্সির ব্রাদার্স কিংসদের আক্রমণ ঠেকানোর ফাঁকে ফাঁেক গুছিয়ে ওঠার চেষ্টা করলেও বসুন্ধরার ইরানী ডিফেন্ডার খালিদ শাফীই একলাই তাদের আটকে দেন। সাথে কিংস অধিনায়ক তপু বর্মনের চঞ্চলতা বসুন্ধরার ডিফেন্সকে আরো শক্তিশালী করে রাখে। ম্যািচে একমাত্র হলুদ কার্ড দেখেন ব্রাদার্সের ফরোয়ার্ড মল্লিক। শেষ পর্যন্ত নিজেড়ের তৃতীয় ম্যাচেও হেরে কুমিল্লা ছাড়তে হচ্ছে আবদুল কাইয়ুম সেন্টুর শীষ্যদের।  
এর আগে বিকালে খেলা দেখতে কুমিল্লায় আসেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন। খেলার শুরুতে দুই দলের ফুটবলারদের সাথে পরিচিত হন বাফুফে সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft