ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বসুন্ধরা কিংসের মুখোমুখি আজ ব্রাদার্স ইউনিয়ন
কুমিল্লা স্টেডিয়ামে আসছেন বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন
Published : Saturday, 23 January, 2021 at 12:00 AM, Update: 23.01.2021 1:11:00 AM, Count : 411
বসুন্ধরা কিংসের মুখোমুখি আজ ব্রাদার্স ইউনিয়ন তানভীর দিপু:
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে কুমিল্লায় এবার মুখোমুখি হচ্ছে গত মৌসুমের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস লি. আর ব্রাদার্স ইউনিয়ন-ঢাকা। আজ বিকাল ৩টায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। এবছর প্রথমবারের মত কুমিল্লা স্টেডিয়ামকে হোমগ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছে স্প্যানিশ কোচ অস্কার ব্রুজেনের লাল-সাদা জার্সির কিংসরা। বসুন্ধরা কিংসকে নেতৃত্ব দিচ্ছেন তপু বর্মন। কুমিল্লায় এসেই ব্যাপক নিরাপত্তার মধ্যদিয়ে গতকাল বিকালে কুমিল্লা স্টেডিয়ামে অনুশীলন করে ব্রুজেনের সতীর্থরা। এই আসরে এখনো শীর্ষস্থান ধরে রাখা কিংসে ব্রাজিলের ২ জন এবং আর্জেন্টিনার একজন পেশাদার ফুটবলার খেলছে। এছাড়াও আছে ইরানের একজন অভিজ্ঞ ডিফেন্ডার। বিদেশী বসুন্ধরা কিংসের মুখোমুখি আজ ব্রাদার্স ইউনিয়ন ফুটবলার ছাড়াও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অনেকেই খেলছেন দেশসেরা এই কাবটিতে।
কুমিল্লায় এই প্রথম খেলতে আসছে কমলা জার্সির দেশের অন্যতম প্রাচীণ ফুটবল কাব ব্রাদার্স ইউনিয়ন-ঢাকা। বিপিএল এই মৌসুমে ব্রাদার্স ইউনিয়নের প্রধান কোচ হিসেবে আছেন অভিজ্ঞতা সম্পন্ন ফুটবল কোচ আবদুল কাইয়ুম সেন্টু। অধিনায়ক হিসেবে দলটিকে নেতৃত্ব দিচ্ছেন কঙ্গোর শিও জিনাপিও। এছাড়াও দলে আছে নাইজেরিয়া ও উজবেকিস্তানের পেশাদার ফুটবলার। এই মৌসুমে এখনো খুব বেশি চমক দেখাতে না পারলেও নতুন কোচের নির্দেশনায় ভালো কিছুর আশাব্যক্ত করে আসছে ব্রাদার্সের কর্মকর্তারা।
এদিকে বিপিএল ফুটবলের এবারের আসরে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে হোমগ্রাউন্ড হিসেবে বেছে নেয়ায় কুমিল্লায় নজর আছে ফুটবলের শীর্ষ কর্তাদের। বসুন্ধরা আর ব্রাদার্সের ম্যাচটি দেখতে কুমিল্লায় আসবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন।
গত ২১ জানুয়ারি মোহামেডান-সাইফ স্পোর্টিংয়ের খেলার মধ্য দিয়ে কুমিল্লায় খেলা শুরু হলেও আজকের খেলা নিয়ে কুমিল্লার ফুটবল কর্তা এবং দর্শকদের আগ্রহ অনেক। করোনাভীতি কাটিয়ে গত ম্যাচেও দর্শক সমাগম নিয়ে সন্তুষ্ট ছিলেন অফিশিয়ালস্রা। এছাড়া মাঠের বর্তমান অবস্থা ফুটবলের জন্য উপযোগী বলেও মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস।
কুমিল্লা পর্বে আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ২-১ গোলে হারায় সাইফ স্পোর্টিং ক্লাব।
আগামী ২৮ জানুয়ারি কুমিল্লার মাঠেই খেলবে চিরপ্রতিদ্বন্দী আবাহনী লিমিটেড ঢাকা ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft