ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
প্রাইভেটের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইবনে তাইমিয়া স্কুলের ছাত্র
Published : Saturday, 28 November, 2020 at 12:00 AM, Update: 28.11.2020 1:52:23 AM, Count : 729
প্রাইভেটের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ ইবনে তাইমিয়া স্কুলের ছাত্র নিজস্ব প্রতিবেদক।। প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়ে বাসায় ফিরেনি ১৫ বছর বয়সি স্কুল ছাত্র আতাউস সামাদ রাতুল। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছে সে। রাতুল কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুল এ- কলেজের অষ্টম শ্রেণির ছাত্র এবং কুমিল্লার বরুড়া উপজেলার সাউদমারা গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে। কুমিল্লা নগরীর কান্দিপাড় ভিক্টোরিয়া কলেজ গেইট সংগলœ বাসায় পরিবারের সাথে থাকতো রাতুল।
রাতুলের নিখোঁজের বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তারা বাবা আক্তার হোসেন।
তিনি জানান, ভিক্টোরিয়া কলেজ গেইট সংগলœ বাসায় গত ১৪ বছর যাবত ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছি। ছেলে মো. আতাউস সামাদ রাতুল কুমিল্লার ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজে অষ্টম শ্রেণিতে পড়ালেখা করছেন। গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সেই ঠাকুরপাড়া এলাকায় প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হোন। কিন্তু রাতুল প্রাইভেট পড়তে ঠাকুরপাড়ায় যায়নি বলে সন্ধ্যা সাড়ে ৬টায় শিক্ষক আমার স্ত্রীকে মোবাইল ফোনে জানান। তাৎক্ষণিকভাবে নিকটাত্মীয়-স্বজন, ছেলের বন্ধু-বান্ধব এবং আশপাশের সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে রাতুলের সন্ধান পাওয়া যায়নি। রাতুন মোবাইল ফোন ব্যবহার করতো না।
তিনি আরও জানান, তার ছেলে রাতুলের গায়ের রং ফর্সা, উচ্চতা-৫ ফুট ৬ ইঞ্চি, মুখমন্ডল লম্বাটে, মাথার চুল কালো স্বাভাবিক, শারীরিক গড়ন- মাঝারি, পরনে চেক শার্ট-কালো রংয়ের জিন্স প্যান্ট এবং চোখে চশমা পরিহিত ছিল।
আমরা তার সন্ধান চাই।
যোগাযোগ:০১৭২০-৬৯৫৪৮০
      ০১৭১১-১৮৫০৫৩

   




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft