ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
পূজায় নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ সতর্ক পুলিশ--ডিআইজি আনোয়ার হোসেন
Published : Friday, 23 October, 2020 at 12:00 AM, Update: 23.10.2020 1:15:23 AM, Count : 297
পূজায় নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ সতর্ক পুলিশ--ডিআইজি আনোয়ার হোসেনচট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, উৎসব পালন হবে সতর্কতার সাথে। পালন হবে করোনাভাইরাসের মহামারি শুরু হওয়ার পর থেকেই আমরা সকল ধর্মের সকল উৎসব পালন করেছি স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরুত্ব বজায় রেখে।  এখনো করোনাভাইরাসের সংক্রমন আছে, মানুষ এখনো করোনায় আক্রান্ত হচ্ছে। যে কারনে এবার সরকারিভাবে এবং বাংরাদেশ পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পূজা উদযাপনের জন্য বেশ কিছু নিয়ম মানার জন্য অনুরোধ করেছি। কুমিল্লায় এসে পূজা উদযাপনের চিত্র দেখে খুশি হয়েছি। মনে রাখতে হবে, স্বাস্থ্য আমার-তাই আমাকেই সতর্ক থাকতে হবে।
তিনি গতকাল সন্ধ্যায় কুমিল্লা নগরীর ঠাকুর পাড়ায় রামকৃষ্ণ মিশনে দুর্গা পূজা উদযাপন পরিদর্শন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ডিআইজি আনোয়ার হোসেন আরো বলেন, সবার প্রতি শ্রদ্ধা সম্মান এবং সম্প্রীতি রেখেই উৎসব পালিত হবে। এজন্য সবার সহযোগিতা এবং আন্তরিকতা প্রয়োজন। আগামী ৫ দিন পুলিশ প্রশাসনের প্রথম দায়িত্ব হচ্ছে দুর্গা পূজা সুষ্ঠুভাবে সুন্দরভাবে পালন করতে সহায়তা করা। তাই পুলিশ সুপার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন। আমরা সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করবো।
ডিআইজি রামকৃষ্ণ মিশনের পূজারী ও ভক্তবৃন্দের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও লেখক আমির আলী চৌধুরী, লেখক ও গবেষক শান্তিরঞ্জন ভৌমিক, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নির্মল পালসহ কুমিল্লা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft