ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার
Published : Friday, 23 October, 2020 at 12:00 AM, Count : 98
মানিক দাস, চাঁদপুর ।। চাঁদপুর ঢাকা নৌ পথে চলাচল কারি যাত্রীবাহী লঞ্চ আব এ জমজমের ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত তরুণীর (২০) এর লাশ উদ্ধার করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর ১২টায় চাঁদপুর লঞ্চঘাটে আব এ জমজম লঞ্চের ইঞ্জিন গিজারদের ২৩৫নং কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়। এই ঘটনার খবর শুনে দুপুর ২টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ইন্টিলিজেন্ট অফিসার মনির হোসেন, চাঁদপুর নৌ থানার সেকেন্ড অফিসার মোঃ জহিরুল হক উপ পরিদর্শক ইলিয়াস হোসেন পরিদর্শন করেন। এই কক্ষটি লঞ্চের গিজার মোঃ সুজন মোল্লা পটুয়াখালি, মোঃ রাসেল খান বরিশাল ও মাসুম গাজী বরিশাল ব্যবহার করতেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে পুলিশ আটক করেছে। তবে লঞ্চটি দুপুর ১টায় চাঁদপুর ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানায়, তরুণীর যার সাথে এসেছে সেই তাকে হত্যা করেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তার সাথে খারাপ আচরন করা হতে পারে। পরে তাকে পায়জামার ফিতা গলায় পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। আমরা প্রাথমিক জিঞ্জাসা বাদের জন্য গ্রীজারদের আটক করেছি। বাকী ঘটনা তদন্ত স্বাপেক্ষে জানাযাবে। আব এ জমজম লঞ্চের মালিক পক্ষের প্রতিনিধি মোঃ বিল্পব সরকার বলেন, কাউন্টার থেকে কেবিন নিলে তা রেজিস্টারে লিখা থাকে। আর স্টাফদের কাছ থেকে নিলে তা লিখা থাকেনা। তবে স্টাফদের ভুল হয়েছে কেন তারা মোবাইল নাম্বার সংগ্রহে রাখেনি। স্টাফদেরকে মালিক পক্ষ কেবিন দিয়ে থাকে। সেটি তারা ভাড়া দিয়ে যা পায় তা দিয়ে তাদের নাস্তার খরচ জোগায়।বিকেলে সিআইডি এবং পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালায়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft