ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ভারতীয় এই ব্যাটসম্যানকে তিন ফরমেটেই চান লারা
Published : Monday, 19 October, 2020 at 1:40 AM, Update: 21.10.2020 1:43:44 AM, Count : 1045
 ভারতীয় এই ব্যাটসম্যানকে তিন ফরমেটেই চান লারা  স্পোর্টস ডেস্ক ||

‘সে আমার টেস্ট ব্যাটসম্যান, আমার ৫০ ওভারের ব্যাটসম্যান এবং আমার টি-টোয়েন্টি ব্যাটসম্যানও’-ব্রায়ান লারার মতো কিংবদন্তি রীতিমত প্রশংসার ফুলঝুরি ছোটালেন। কাকে নিয়ে? তিনি আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবকে নেতৃত্ব দেয়া লোকেশ রাহুল।

সম্প্রতি ভারতের প্রথম ব্যাটসম্যান হিসেবে আইপিএলের টানা তিন মৌসুমে ৫০০-এর অধিক রান করার কৃতিত্ব দেখিয়েছেন রাহুল। চলতি আইপিএলেও এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

এখন পর্যন্ত আইপিএলের এবারের আসরে ৯ ম্যাচে ৭৫ গড় এবং ১৩৫.৬৫ স্ট্রাইকরেটে ৫২৫ রান করেছেন রাহুল। করেছেন পাঁচটি ফিফটি এবং একটি সেঞ্চুরি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে তার অপরাজিত ১৩২ রানের ইনিংসটি চলতি মৌসুমে কোনো ব্যাটসম্যানের ব্যক্তিগত সর্বোচ্চ।
এমন একজন ব্যাটসম্যানকে তিন ফরমেটেই নিয়মিত দেখতে চান ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের বরপুত্র লারা। কিংবদন্তি এই ব্যাটসম্যান মুম্বাই ইন্ডিয়ান্স এবং কিংস ইলেভেন পাঞ্জাবের দুই সুপারের রুদ্ধশ্বাস লড়াই শেষে স্টার স্পোর্টসের সঙ্গে আলাপে রাহুলকে প্রশংসায় ভাসিয়েছেন।
 ভারতীয় এই ব্যাটসম্যানকে তিন ফরমেটেই চান লারা
লারা বলেন, ‘একজন অধিনায়ক হিসেবে সে খুবই ভালো করছে। আমি তার ব্যাটিং পছন্দ করি। অধিনায়কত্ব এবং ব্যাটিং দুটোই যে সেভাবে চালিয়ে যাচ্ছে, আমার ভালো লাগে। হ্যাঁ, শুরুতে কয়েকটি ম্যাচ শেষ করে আসতে সংগ্রাম করেছিল। তবে এখন মনে হচ্ছে, এই জায়গায়ও উন্নতি করেছে।’

রোববার টি-টোয়েন্টি ইতিহাসের প্রথম ডাবল সুপার ওভারের ম্যাচে ৫১ বলে ৭৭ রানের ইনিংস খেলেন রাহুল। রুদ্ধশ্বাস লড়াইয়ের পর সুপার ওভারে ম্যাচটি জিতে নেয় তার দল কিংস ইলেভেন পাঞ্জাব। রাহুলই হন ম্যাচসেরা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft