ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বিয়ে-চাকরির প্রলোভনে ধর্ষণ অভিযুক্ত নাজিম কারাগারে
Published : Friday, 25 September, 2020 at 12:00 AM, Count : 250
কুমিল্লা প্রতিনিধি।। চাকরি দিবে, বিয়ে করবে এমন মিথ্যে আশ্বাস দিয়ে তরুণীকে বাড়ি থেকে পালিয়ে কক্সবাজার নিয়ে যায় প্রতিবেশী গ্রামের স্বর্ণালংকার ব্যবসায়ী নাজিম। নবম শ্রেণিতে পড়–য়া ওই তরুণীকে সেখানকার হোটেলে বন্দি রেখে ধর্ষণ করে নাজিম। টানা তিনদিনের ধর্ষণ নির্যাতনে শিকার হয়ে ওই তরুণী অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে অসুস্থ অবস্থায় তাকে গ্রামের বাড়ির পাশে রেখে পালিয়ে যায় প্রতারক নাজিম।  নাজিম (৪৫) কুমিল্লার সদর উপজেলার বলেশ^র গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে। পেশায় সে স্বর্ণালংকার ব্যবসায়ী। তার স্ত্রী ও সন্তান রয়েছে।
বিয়ের মিথ্যে আশ^াসে নবম শ্রেণির ওই শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ বৃহস্পতিবার তাকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
অভিযোগসূত্রে জানা যায়, প্রতারক নাজিম গত (১৭ সেপ্টেম্বর) চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী গ্রামের নবম শ্রেণিতে পড়–য়া ওই তরুণী কক্সবাজার নিয়ে যায়। তিন দিন হোটেলে বন্দি করে রেখে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে নাজিম। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়ে নবম ওই শিক্ষার্থী। পরে ২০ সেপ্টেম্বর অসুস্থ ওই শিক্ষার্থীকে বাড়ীর পাশে রেখে পালিয়ে যায় অভিযুক্ত নাজিম।
পরে ঘটনাটি জানাজানি হলে নির্যাতিত কিশোরীর মা-বাবা মঙ্গলবার কোতয়ালী থানায় এসে মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত নাজিমকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।
নির্যাতিত শিক্ষার্থীর বাবা বলেন, আমরা গরিব মানুষ। আমার মেয়েকে চাকরি ও বিয়ে করার নাম করে নাজিম এমন জঘন্য কাজ করে। আমার দারিদ্রতার সুযোগ নিয়ে আমার মেয়ের জীবনটাকে নষ্ট করে দিলো নাজিম। আমরা ন্যায় বিচার চাই।
মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক শাহিন কাদির জানান, নাজিম খুব ভয়ংকর প্রকৃতির লোক। এলাকাবাসী তার বিরুদ্ধে নানান অভিযোগ করেছে। তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিয়ে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল হক জানান, আমরা কিশোরীকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft