ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ক্ষয়ক্ষতির পরিমান ৩ কোটি টাকা কুমিল্লায় সিএনজি ফিলিং ষ্টেশনে আগুনঅগ্নিদ্বগ্ধ-২
Published : Thursday, 30 July, 2020 at 10:44 PM, Update: 30.07.2020 10:51:07 PM, Count : 557
ক্ষয়ক্ষতির পরিমান ৩ কোটি টাকা কুমিল্লায় সিএনজি ফিলিং ষ্টেশনে আগুনঅগ্নিদ্বগ্ধ-২বুড়িচং প্রতিনিধি ||

কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইরচর এলাকায় খোরশেদ আলম সিএনজি ফিলিং স্টেশনে বৃহস্পতিার বিকেলে কমপ্রেসার রুমে বিস্ফোরন হয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় সুইচ বন্ধ করতে গিয়ে সায়েদুল ও কামাল হোসেন নামের দু’জন অগ্নিদ্বগ্ধ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট ঘঁটনাস্থলে পৌঁছে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ডুবাইরচর এলাকায় মহাসড়কের কুমিল্লাগামী অংশের পাশে খোরশেদ আলম সিএনজি ফিলিং ষ্টেশনে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় কমপ্রেসার রুমে বিষ্ফোরন ঘটে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে। এসময় সেখানে কর্মরত ইঞ্জিনিয়ার সায়েদুল ও ম্যানেজার কামাল হোসেন বৈদ্যুতিক সুইচ বন্ধ করার চেষ্টা করে। এতে তারা দু’জনেই অগ্নিদ্বগ্ধ হয়। খবর পেয়ে কুমিল্লা ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘঁনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
ক্ষয়ক্ষতির পরিমান ৩ কোটি টাকা কুমিল্লায় সিএনজি ফিলিং ষ্টেশনে আগুনঅগ্নিদ্বগ্ধ-২এদিকে আগুনের তীব্রতায় এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দু’পাশেই একঘন্টা  যান চলাচল বন্ধ থাকে। এতে ঈদে ঘরমুখো মানুষের চরম দুর্ভোগ পোহাতে হয়।  এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক পিপিএম ও ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেনের নেতৃত্বে পুলিশ যানবাহনসহ আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করতে দেখা গেছে। অগ্নিদ্বগ্ধ দু’জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কুমিল্লা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, ৪ টি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছে। এজন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়। অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপনের বিষয়টি তদন্ত স্বাপেক্ষ জানা যাবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft