ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সোহাতায় ব্রিজ সংস্কার ধীরগতি নবীনগরে জনদুর্ভোগ
Published : Wednesday, 15 July, 2020 at 12:00 AM, Count : 67
নবীনগর সংবাদদাতা: পুরো সড়কের কোথাও দুর্ভোগ নেই। তবে একটি ব্রীজের পাশে বিকল্প সড়কে দুর্ভোগ সীমাহীন। কাদাপানিতে নেমে চালকের সঙ্গে যাত্রীদেরও সড়কে গাড়ি ঠেলতে হয়। মাটি আর পানি মিশে সড়কে কাদায় একাকার।
ব্রাণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার সোহাতায় ব্রীজ সংস্কারের নামে চলছে তামাশা। ঘন্টার পর ঘন্টা সাধারণ মানুষ হয়রানির পাশাপাশি যানবাহনে ঘটছে ছোটখাটো দুর্ঘটনা। অভিযোগ রয়েছে ব্রীজের পাশে বিকল্প সড়কের মধ্যে ইট,বালু ছাড়া নামে মাত্র মাটি দিয়ে রাস্তা ভরাট করে চলাচল উপযোগী করা হয়েছে। এতে যেকোনো মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয় লোকজন।
এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, নবীনগর শহর থেকে রাজধানী ঢাকা সহ সারাদেশে প্রতিদিন চলাচল করে যাত্রীবাহী বাস ও মালবোঝাই ট্রাকসহ সব ধরনের যানবাহন। রাস্তাটি কয়েকমাস পেরিয়ে যাওয়ার পরেও চলাচল উপযোগী না হওয়ায় ভোগান্তিতে পড়েছে কয়েক লাধিক মানুষ। ফলে চাপাােভ বিরাজ করছে স্থানীয়দের মাঝে।
ইজিবাইকচালক সুমন মিয়া বলেন,এটি একটি মহাসড়ক। সড়কের কোথাও কোনো ভাঙা নেই। শুধু এখানেই ভাঙা। এমন অবস্থা যে এখানে এসে বিপদে পড়তেই হবে। পানি আর মাটিতে সড়কটির এই অবস্থা। যাত্রীরাও যেমন দুর্ভোগের শিকার, আমরাও তিগ্রস্ত হচ্ছি। প্রায়ই গাড়ি উল্টে যাচ্ছে বা নষ্ট হচ্ছে।
সিএনজিচালিত অটোরিকশাচালক শাহাবুদ্দিন বলেন, সারা রাস্তায় কোথাও একটুও দাঁড়াতে হলো না। এই অংশটুকুর মধ্যে আসা-যাওয়ার সময় কষ্টের শেষ নেই। যাত্রীদের নামিয়ে গাড়ি ঠেলে ঠেলে পার হতে হয়। এতে যাত্রীরা বিরক্ত হয়। যাত্রীদের গায়ে কাদাপানি লেগে যায়।
নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, আমি সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মহোদয়কে পুরো বিষয়টি অবহিত করেছি। তিনি জরুরীভাবে রাস্তাটি চলাচলের উপযোগী করার জন্য ব্যবস্থা নিবেন বলে আশ্বস্ত করেছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft