ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় প্রবাসী হত্যায় প্রধান দুই অভিযুক্ত গ্রেপ্তার
Published : Friday, 10 July, 2020 at 12:00 AM, Count : 275
নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সদরের কালিরবাজার এলাকার আনন্দপুর গ্রামে চাঁদা না পেয়ে সৌদি প্রবাসী মোক্তার হোসেন ফরাজী হত্যা ও অপর দুইভাইকে কুপিয়ে আহত করার ঘটনার মুলহোতা ফিরোজ মিয়া ও তার পুত্র মো. ইউসুফ গ্রেফতার হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে তাদেরকে নগরীর শাসনগাছা এলাকা থেকে গ্রেফতার করে সিআইডি। দীর্ঘ  ৫ মাস পর প্রবাসী মোক্তার হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। কুখ্যাত এ সন্ত্রাসীকে গ্রেফতারের খবরে গতকাল বিকালে নগরীর পুলিশ সুপার কার্য্যলয়ের সামনে কালিরবাজার এলাকার বেশ কিছু কৌতুহলী মানুষ ভীড় জমায়। তারা ন্যায় বিচার প্রতিষ্ঠায় খুনিদের  ফাঁসির  দাবি করেন।
সিআইডি ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩০ জানুয়ারি সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের আনন্দপুর গ্রামে ওই প্রবাসী পরিবার বাড়ি নির্মাণ করতে গেলে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসী     ‘কালা’বাহিনীর লোকজন। কিন্ত চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসী মোক্তার হোসেন ফরাজীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এ সময় আহত হয় ওই প্রবাসীর দুই ভাই প্রবাসী ভাই ইমাম হোসেন  ফরাজী ও খোকন ফরাজী। পরদিন নিহতের স্ত্রী শিউলী আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আর ৪-৫ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। পরে মামলাটির অধিকতর তদন্তে সিআইডিতে হস্তান্তর করা হয়।
 মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিআইডি’র কুমিল্লার এসআই মো. জহুরুল ইসলাম জানান, এ মামলায় ১১ জন আসামীর মধ্যে এ পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৩জন আদালতে এরই মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী প্রদান করেছে। বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার এজাহার নামীয় প্রধান আসামী ফিরোজ হোসেন কালা এবং তার ছেলে মো. ইউসুফকে গ্রেফতার করা হয়। অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft