ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বিসিবি সভাপতি শারীরিকভাবে অসুস্থ
Published : Sunday, 5 July, 2020 at 2:31 PM, Count : 382
 বিসিবি সভাপতি  শারীরিকভাবে অসুস্থ বিশেষ সংবাদদাতা ।  ।  
 গতকাল (শনিবার) দুপুরের পর হঠাৎ গুঞ্জন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও শারীরিকভাবে অসুস্থ। এখন অসুস্থ শোনা মাত্র সবাই প্রথমে ভাবেন করোনা। বিসিবি প্রধানও করোনা আক্রান্ত কি না? কেউ কেউ প্রথমে তাই মনে করেছিলেন। পরে সবার ভুল ভাঙে। নাহ, বিসিবি সভাপতির সমস্যা অন্য।

সেটাও কোনো নতুন সমস্যা নয়। তার প্রোস্টেট (মূত্রাশয় ও মূত্রনালিতে) সমস্যা আছে এবং তিনি বিভিন্ন সময় সিঙ্গাপুর ও ইংল্যান্ডে এর চিকিৎসাও করান। নিয়মিত মেডিক্যাল চেকআপ করাতে বিভিন্ন সময় দেশের বাইরে যান পাপন।

এবারও গত জুন মাসের তৃতীয় সপ্তাহে তিনি ইংল্যান্ড গেছেন মেডিক্যাল চেকআপ করাতে। সেখানে বিশেষভাবে তার পুরনো সমস্যার চিকিৎসা করানোর কথা আগে থেকেই ছিল।

কিন্তু কাল সন্ধ্যার পর হঠাৎ গুঞ্জন ছড়িয়ে পড়ে এবং কারো কারো ধারণা, বিসিবি সভাপতি হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে ইংল্যান্ডে চিকিৎসাধীন। বিষয়টি মোটেই তা নয়।

বিসিবির একাধিক দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, কোন গুরুতর সমস্যা নয়, নাজমুল হাসান পাপন সুস্থ আছেন এবং ইংল্যান্ড গিয়ে নিয়ম মেনে দুই সপ্তাহ আইসোলেশনে থাকার পর প্রোস্টেট বিশেষজ্ঞ চিকিৎসককে দেখিয়েছেন। চিকিৎসকরা তাকে আগামী ৮ জুলাই অপারেশনের তারিখ দিয়েছেন।

বিসিবি মুখপাত্র ও মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস এ সম্পর্কে বলেন, ‘বোর্ড প্রধানের প্রোস্টেট সমস্যা পুরনো। গত বছর বিশ্বকাপের সময়ই লন্ডনে দেখানো হয়েছিল। তখন চিকিৎসকরা বলেছিলেন, চিকিৎসা চলুক। ঔষধ সেবন করুন। তবে একটা পর্যায়ে গিয়ে হয়তো সার্জারি লাগবে এবং সেটা এ বছর জুনেই নির্ধারণ করা হয়েছিল। কাজেই বিসিবি সভাপতি আগে থেকে তার চিকিৎসকের সাথে যোগাযোগ করেই অপারেশনের পূর্ব প্রস্তুতি নিয়ে লন্ডন গেছেন।’

নাজমুল হাসান পাপন একটু বেশিই অসুস্থ- এমন খবরকে ‘অতিরঞ্জিত’ বলে অভিহিত করে বোর্ড সভাপতির একান্ত সহকারী তৌহিদ জাগো নিউজকে বলেন, ‘স্যার তো আমাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন। বোর্ড পরিচালক, সিইও সাহেব ও আমাদের কারো কারো সাথে প্রায় প্রতিদিনই কথা হয়। আমার সাথে কালকের আগেও কথা বলেছেন। তিনি আসলে নিয়মিত চেকআপই গেছেন। এখন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যেটা করার সেটা করে আসবেন।’


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft