ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাঙ্গলকোটে পিকআপ ভ্যান চালক খুন
Published : Sunday, 5 July, 2020 at 12:00 AM, Count : 193
নাঙ্গলকোটে পিকআপ ভ্যান চালক খুনফারুক আল শারাহ: কুমিল্লার নাঙ্গলকোটে রাতের অন্ধকারে মহসিন (৩৫) নামক এক পিকআপ ভ্যান চালককে হত্যা করা হয়েছে। শুক্রবার (৩ জুলাই) রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে বাঙ্গড্ডা-হাসানপুর সড়কের ডাকাতিয়া নদীর শাখা খালের মন্তলী ব্রীজ সংলগ্ন উত্তর পাশে শ্রীরামপুর গ্রামের খোলা মাঠে ফেলে যায়। গতকাল শনিবার (৪ জুলাই) সকালে পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জানা যায়, উপজেলার রায়কোট ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মন্তু মিয়ার ছেলে মহসিন নিজের পিকআপ ভ্যানযোগে বিভিন্ন মৎস্য খামার থেকে মাছ সংগ্রহ করে বিক্রি করে আসছেন। গত শুক্রবার রাতে সোয়া ৯টা পর্যন্ত মহসিন তার শ্রীরামপুরের বাড়ি সংলগ্ন বাঙ্গড্ডা-হাসানপুর সড়কের আলমের চা দোকানে তার ভাই আবদুর রশিদ ও ইয়াছিনসহ আড্ডা দেন। পরে ওই সময় মহসিন দোকান থেকে উঠে একই ইউপির মালিপাড়া গ্রামের হানিফ ড্রাইভারের প্রাইভেটকারে করে পাশ্ববর্তী শান্তিরবাজার নেমে যান। শুক্রবার রাত সাড়ে ১০টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজন রাতভর তাকে অনেক খোঁজাখুজি করেও সন্ধান পাননি। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় এলাকাবাসী তার বাড়ি সংলগ্ন খোলা মাঠে প্রথমে তাকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ দেখতে পায়। একপর্যায়ে মহসিনের পরিবারের লোকজন খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মরদেহ শনাক্ত করে। মহসিন গত ১০/১২বছর থেকে উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের আঙ্গলখোঁড় গ্রামে বাড়ি করে বসবাস করে আসছিলেন।
খবর পেয়ে পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) সাইফুল ইসলাম, নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। হত্যার কারণ জানা যায়নি। মহসিনের ভাই মো. এয়াছিন জানান, গত ৬/৭মাস পূর্বে মহসিনের মাছের ড্রাম চুরি নিয়ে উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের পরিকোট গ্রামের বেচু মিয়া কবিরাজের মেয়ের জামাই একই ইউনিয়নের বাঙ্গড্ডা উত্তরপাড়ার শাহপরানের সাথে বিরোধ দেখা দেয়। মহসিন শাহপরানের নিকট মাছের দুইটি ড্রাম ও নগদ ১২ হাজার টাকা পাওনা ছিল। টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হলে শাহপরান তার শ^শুর বেচু মিয়া কবিরাজ ও তার বড় ছেলে মহসিনকে মারপিট করে। এঘটনায় এলাকায় সালিশ বৈঠক বসলে শাহপরান ও তার শ^শুর বাড়ির লোকজনকে দোষী সাব্যস্ত করা হয়। সালিশ বৈঠকে মহসিনকে তার পাওনা মাছের দুইটি ড্রাম ও নগদ ১২ হাজার টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। মহসিনের স্বজনদের ধারণা, শাহপরানের সাথে ব্যবসায়িক বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। মহসিনের মাথা, চোখে পিঠে রক্তের দাগ এবং হাত ভাঙ্গা ছিলো বলেও জানান নিহতের ভাই এয়াছিন।
তবে, এ বিষয়ে অনেক চেষ্টা করে শাহপরানকে না পাওয়ায় বক্তব্য নেয়া যায়নি। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft