ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় ৩৮৩ ইমামের মাঝে ১৯ লক্ষ টাকা বিতরণ
Published : Tuesday, 2 June, 2020 at 12:00 AM, Count : 92
ইসমাইল নয়ন  ||
করোনা ভাইরাস সংক্রমণের পরিস্থিতির কারণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশের প্রতিটি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫০০০ টাকা করে বিতরণ করা হয়।
এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (১জুন) বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মোট ৩৮৩ জন ইমামের মাঝে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা সভাপতি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ১৯ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা বলেন, করোনা পরিস্থিতির কারনে গত রমজান মাসে মসজিদ-মাদরাসা বন্ধ থাকায় ইমাম মোয়াজ্জেমরা অসুবিধায় ছিলেন। তাদের কথা বিবেচনা করে মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মসজিদের ইমাম মোয়াজ্জেমদের সহায়তা উপহার দিয়েছেন। তারই অংশ হিসেবে আজ (১জুন) ব্রাহ্মণপাড়া উপজেলার ৩৮৩ জন ইমাম মোয়াজ্জেমের মাঝে ৫০০০ হাজার করে মোট ১৯ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুল হক, ইসলামিক ফাউন্ডেশনের পরিদর্শক আব্দুল কাদের, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস কাবের সভাপতি এডভোকেট আবদুল আলীম খান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক ঠিকাদার। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ইমাম এবং মোয়াজ্জেমগণ উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft