ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনার ঈদেও মোশাররফ করিমের দেড় ডজন নাটক
Published : Saturday, 23 May, 2020 at 5:13 PM, Count : 180
   করোনার ঈদেও মোশাররফ করিমের দেড় ডজন নাটক বিনোদন প্রতিবেদক ||
ঈদ উৎসবকে ঘিরে প্রতিবছরই নতুন নাটক নির্মাণের জোয়ার আসে। কিন্তু এবার করোনাভাইরাসের সক্রমণে থেমে গেছে সব। নানা সংকটের মধ্যে ঘরবন্দি হয়ে কাটছে মানুষের দিন। সব রকমের শুটিং বন্ধ। তাই তেমন নতুন নাটকও নির্মাণ হয়নি এই ঈদে।

এরমধ্যেও ঘরবন্দি দর্শককে বিনোদন দিতে ঈদের নতুন আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছেন টিভি চ্যানেলগুলো। তবে লকডাউনের ঈদেও মোশাররফ করিমের ভক্তদের জন্য আছে সুখবর। এই সংকটের ঈদেও তার অভিনীত প্রায় দেড় ডজন নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এসব নাটকের শুটিং লকডাউনের আগেই শেষ করেছিলেন এ অভিনেতা।

ঈদের দিন রাত সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ‘এখানেতো কোন ভুল ছিল না’ নাটকটি। ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটক ‘আমি পাগল বলছি’, ঈদের দিন একই টিভিতে প্রচার হবে ‘ঈদ মোবারক’, ঈদের ৬ষ্ঠ দিন রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটক ‘উচ্চতর ভালোবাসা’, ঈদের দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটক ‘শাহজাহান সৌরভ’, ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৫ মিনিটে একই চ্যানেলে দেখা যাবে ‘তুমি আমি এবং ‘ডিস্টার্ব’ নাটকটি।

ঈদের দ্বিতীয় দিন বিকাল সাড়ে ৫টায় ‘ভিউ বাবা’, ঈদের চতুর্থ দিন রাত ৭টা ৪৫ মিনিটে ‘নয় ছয়’, ঈদের সপ্তম দিন রাত ৭টা ৪৫ মিনিটে ‘গার্ল ফ্রেন্ড’, ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৫ মিনিটে ‘ম্যাগনেট বাবু’ নাটকটি প্রচার হবে। সবগুলো নাটক বাংলাভিশনে দেখানো হবে।

এছাড়া ‘রাজনীতি’, ‘এ ডে উইদাউট ফোন’ ও ধারাবাহিক নাটক ‘সদা সত্য বলিব’ একই চ্যানেলে প্রচার হবে। ‘লুকিয়ে বাঁচুক ভালোবাসা’, ‘ভাইরাল মাসুদ’, ‘কন্ট্রাক’, ‘যে শহরে টাকা ওরে’ সহ আরো কয়েকটি নাটক প্রচারের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft