ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে কাতার চ্যারিটি’র ঈদ সামগ্রী পেল ৪শ’ দুস্থ ও এতিম পরিবার
Published : Friday, 22 May, 2020 at 7:48 PM, Count : 447
দেবিদ্বারে কাতার চ্যারিটি’র ঈদ সামগ্রী পেল ৪শ’ দুস্থ ও এতিম পরিবারশাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লার দেবিদ্বারে মধ্যপ্রাচ্য সাহায্য সংস্থা কাতার চ্যারিটির অর্থায়নে ৪শ’ অসহায়, দুস্থ ও এতিম পরিবারের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার রাজামেহার ইউনিয়নের গোবিন্দপুর বুটিয়াকান্দি দরবার শরীফে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কাতার চ্যারিটি কুমিল্লা সেন্টারের মহাপরিচালক ও দরবার শরীফের সাজ্জাদানাশীন পীর সাহেব ড. শাহ মোহাম্মদ এনামুল হক আল আজহারী, বাংলাদেশ কাতার চ্যারিটির ঢাকার অফিস ম্যানেজম্যান্ট মো. জসিম উদ্দিন, মুরাদনগর বেসরকারী এতিমখানা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. লোকমান হোসাইন, কাজিয়াতল দাখিল মাদরাসার সুপার মাও. মোস্তাফিজুর রহমান, গোবিন্দপুর বুটিয়াকান্দি দরবার শরীফের সাখা অরফানেঞ্জ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মাও. মো. একরামুল হক, পরিচালক মাও. মো. এমদাদুল হক, রাজামেহার ইউপি চেয়ারম্যানের পক্ষে ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম, মো.শহীদুল ইসলাম, কাজী ওমর ফারুকসহ উপস্থিত ছিলেন ইয়াতিমখানার শিকমন্ডলীসহ এতিম শিার্থীরা। এসময় ৪শ’ দুস্থ, অসহায় এবং এতিম পরিবারের মধ্যে প্রত্যেককে ১০ কেজি করে চাল, দুই লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ, এক কেজি মুসর ডাল, দুই কেজি চিনি, দুই প্যাকেট সেমাই, দুই প্যাকেট গুড়া দুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
কাতার চ্যারিটি কুমিল্লা বিভাগের পরিচালক ড. শাহ মোহাম্মদ এনামুল হক আল আজহারী বলেন, কাতার চ্যারিটি প্রতি বছর রমযানের শুরুতে ইফতার সামগ্রী ও দুই ঈদে ঈদ সামগ্রীসহ কোরবানীর গোসত গরীব অসহায় এতিমদের মাঝে বিতরণ করে থাকেন। এরই ধারাবাহিকতায় কাতার চ্যারিটির অর্থায়নের ৪শ’ এতিম পরিবারের মাঝে ঈদের  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কাতার চ্যারিটি সাহায্য সংস্থ্যা বাংলাদেশে এতিম শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষা বিস্তারে যেমন এগিয়ে এসেছেন তেমনি মানবিক সাহায্য সহযোগিতাও করে আসছেন।   



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft