ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় পাঁচ হাজার কর্মহীন মানুষ পেলো খাদ্য সামগ্রী
Published : Monday, 30 March, 2020 at 7:02 PM, Count : 783
কুমিল্লায় পাঁচ হাজার কর্মহীন মানুষ পেলো খাদ্য সামগ্রীশাহীন আলম, দেবিদ্বার।
কুমিল্লায় করোনায় বিপর্যস্ত কর্মহীন হওয়া শ্রমজীবি প্রায় পাঁচ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার  বেলা ১১ টায় কুমিল্লার তিতাস উপজেলা প্রশাসন ও  কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যৌধ উদ্যোগে ২০ টন চাল, ২০ টন আটা, ২০ টন ময়দা, ২০ টন পেয়াজ, ২০ টন তেল, ২০ টন আলুসহ সাবান, মাস্ক  বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ রাশেদা আক্তার’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সভাপতি  মো.রুহুল আমিন, সাধারণ সম্পাদক  আলহাজ¦ রোশন আলী মাস্টার, উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ ফকির প্রমূখ।
তিতাস উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক  মো. মহসিন ভূইয়ার পরিচালনায় প্রধান অতিথি জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেন, মানীনয় প্রধানমন্ত্রী নির্দেশে করোনার প্রভাবে কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য ও স্বাস্থ্য সুরার সামগ্রী জনপ্রতিনিধিরা পৌছে দিবে। তাই করোনা পরিস্থিতি আতংকিত না হয়ে সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ ঘরে অবস্থান করুন। আপনাদের খাদ্যা আপনাদের ঘরে পৌছে যাবে। কুমিল্লা উত্তর জেলা সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার কুমিল্লার কাগজকে বলেন, করোনায় দেশের  শ্রমজীবি মানুস কর্মহীন হয়ে পড়েছে।  অসহায় এ  জনগণের পাশে থাকা প্রতিটি মানুষরে  নৈতিক দায়িত্ব। উত্তর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তিতাস ও হোমনা উপজেলার পাঁচ হাজার দরিদ্র পরিবারের তালিকা করা হয়েছে। প্রতিটি পরিবারকে এক সপ্তাহের খাদ্য হিসেবে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, এক কেজি ডাল, এক  কেজি পেঁয়াজ, এক লিটার তেল, এক কেজি লবণ ও হাত ধোয়ার সাবান ও মাস্কসহ একসাথে প্যাকেট করে প্রতিটি কর্মহীন পরিবারের মাঝে পৌছে দেয়া হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft